15 জিবি ইন্টারনেট একদম ফ্রী।

TechtunesBd

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন আল্লাহর রহমতে আমিও ভাল আছি।আজকে আমি একটি অফার পেয়েছি 15 জিবি ইন্টারনেট একদম ফ্রি এবং অফারটি আমি নিতে পেরেছি তাই ভাবলাম আপনাদের সাথে অফারটি শেয়ার করি। তো আপনারা অনেকেই ভাবতে পারেন কোন অ্যাপস আমাদের ফ্রিতে এমবি কেন দেবে তো আপনাদের জানার জন্য বলে দেই যখন কোন অ্যাপস বা ওয়েবসাইট নতুন লঞ্চ করে তখন তারা তাদের ইউজারদের কিছু বোনাস দেয় যাতে তারা তাদের অ্যাপস বা সাইট প্রমোট করতে পারে আর এই অ্যাপসটি  আর এই অ্যাপস টি তাদের অ্যাপস প্রমোট করার জন্য আমাদের ফ্রি এমবি দিচ্ছে তো আপনারা যারা চান এখান থেকে ফ্রি এমবি নিতে তো আপনারা যারা চান এখান থেকে ফ্রি এমবি  তো আপনারা যারা চান এখান থেকে ফ্রি এমবি নিতে তারা খুব সহজেই কোন প্রকার কাজ না করেই তো আপনারা যারা চান এখান থেকে ফ্রি এমবি নিতে চান তারা এখান থেকে ফ্রিতে এমবি নিতে পারেন।তো প্রথমেই যারা অফারটি নিতে চান তারা প্রথমে এখান থেকে অ্যাপসটি

ডাউনলোড করুন

এই ডাউনলোড লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদের অন্য একটি পেজে নিয়ে যাবে সেখানে download for Androidএ ক্লিক করলে আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন ডান পাশে নিচে নেক্সট এ ক্লিক করুন আবার নেক্সট এ ক্লিক করুন এরপর Turn on এ ক্লিক করুন এবং তিন সেকেন্ড অপেক্ষা করুন তারপর start browsing ক্লিক করে অ্যাপস এ প্রবেশ করুন। এখন এই অ্যাপসে আপনার কাজ হল আপনাকে কোন প্রকার কাজ করতে হবে না আপনারা ফ্রিতে প্রতিমাসে এখান থেকে 15 জিবি পর্যন্ত ইন্টারনেট একদম ফ্রি তে নিতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই। আপনারা শুধুমাত্র প্রতিদিন অ্যাপসে একবার করে প্রবেশ করবেন এক মিনিটের জন্য্য তাহলেই আপনারাা প্রতিমাসে এখান থেকে 15 জিবি করে নিতে পারবেন।

যেভাবে ফ্রি এমবি নেবেনঅ্যাপসটি ইন্সটল করার পর প্রতি 30 দিন পর পর আপনার মোবাইলে একটি নোটিফিকেশন আসবে যেমনটি এসেছিল অ্যাপসে প্রবেশ করার সময় একটি নোটিফিকেশন এসেছিল 3 সকেন্ড অপেক্ষা করেছিলেন সেরকম নোটিফিকেশন আসবে এবং সেখানে লেখা থাকবে You can redeem your free data now.তো আপনারা মেসেজটা উপর ক্লিক করে দিলে সরাসরি তারা আপনাদের তাদের ওয়েবসাইটে নিয়ে যাবে তো আপনারা ওয়েবসাইটে গিয়ে আপনি যে মোবাইল নাম্বারে 15 জিবি ইন্টারনেট পেতে নিতে চান সেই মোবাইল নাম্বারটি দিয়ে সাবমিট করে দেবেন তাহলে সাথে সাথে আপনি এখান থেকে 15 জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।

আমি এখান থেকে পরপর তিন মাস যাবত 15 জিবি করে নিচ্ছি এবং এই 15 জিবি মেয়াদ থাকে 28 দিন তাই আমাকে আর এমবি কিনতে হয় না। আপনারাও চাইলে এই অ্যাপসে থেকে ফ্রিতে এমবি নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.