আপনি কি চাকুরি খুজে খজে ক্লান্ত এখন থেকে নেই খুজা খুজির ঝামেলা!

TechtunesBd









কোন প্রকার চার্জ ছাড়া সকল সার্কুলার পেতে এখনি ডাউনলোড করুন আমাদের আ্যপ (ব্যবহার করবেন কিনা সেটা একান্তই ব্যক্তিগত ব্যাপার তবে লিখা গুলো মন থেকে বিবেচনা করে লিখা হয়েছে তাই একবার পড়ার অনুরোধ রইল)

✅

প্লেস্টোর এ এত অ্যাপস থাকতে আমাদের অ্যাপটি কেন ব্যবহার করবেন? যানি না কার কপালে কি লিখা রয়েছে তবে আমাদের চেস্টা করতে হবে আপনি হয়তো অনেক সার্কুলার মিস করে যাচ্ছেন খুজে পাচ্ছেন না আমরা চেস্টা করি ৮০% সার্কুলার আমাদের ডাটাবেইজ এ সংরক্ষন করতে যাতে করে আপনি সব ধরনের সার্কুলার গুলো দেখতে পারেন।


1️⃣

সব সমায় অ্যাপস ঢুকে বসে থাকার প্রয়োজন নেই কারণ যখনি নতুন চাকরির সার্কুলার এড করা হবে সাথে সাথে আপনার ফোনে নটিফিকেসন চলে যাবে এতে করে আপনি বুজতে পারবেন যে এই জবটি আপনার জন্য কিনা।


2️⃣

এই একটি মাত্র অ্যাপ ব্যবহার করলে আপনি সরকারি/বেসরকারি সকল সার্কুলার গুলো পেয়ে যাবেন।


3️⃣

এই অ্যাপটি ব্যবহার করলে আপনার আর চাকুরির পত্রিকা কিনে পরতে হবে না, কিনাটাও বড় কথা না বড় কথা হচ্ছে কোন দিন, কোন সমায়, কোন পত্রিকায় প্রকাশিত হয় সেটা খুজে বের করা। আমরা আপনাদের সুবিধার জন্য সকল পত্রিকা থেকে চাকরির বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য গুলো তুলে ধরতে চেস্টা করি। এতে করে আপনাকে আর খোজাখুজি ঝামেলাতে যেতে হচ্ছে না।


4️⃣

যে কোন PDF/ JPG Image ফাইল একটি মাত্র ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।


5️⃣

বর্তমানে চাকুরির বাজার খুবি খারাপ তাই যারা লেখাপড়া শেষ করে চাকুরির খুজতেছেন তারাই একমাত্র বুজতে পারে চাকরিহীনতার প্রভাব। বর্তমানে আমরা ৭০% মানুষ বসে আছি লেখাপরা শেষ করে আমরা চাকরির পিছনে ছুটতে ছুটতে অনেকই ক্লান্ত হয়ে গিয়েছি, আমার অনেক অনেকবার জবএপ্লাই করে ভাবছেন আর চাকরি করবেন না ব্যবসায় নেমে যাবেন কিন্তু আমাদের পরামর্শ হল আপনার চাকুরির যতদিন টাইম আছে ততদিন চেস্টা করে যান আর আল্লাহ কাছে যদি মন থেকে চাইতে পারেন তাহলে হয়ত একদিন ঠিক আপনার মনের ইচ্ছা পুরন করবেন। এই সব কথা বিবেচনা করে আপনাদের সুবিধার জন্য সব ধরনের পত্রিকা থেকে তথ্য নিয়ে আমাদের ডাটাবেইজ এ সংরক্ষন করতে থাকব।


6️⃣

বিশেষ করে যারা সরকারী চাকরির জন্য চেস্টা করছেন তাদের কাছে এই অ্যাপটি অতুলনিয় করন আমরা চেস্টা করি বেশির ভাগ সার্কুলার গুলো সরকারি রাখতে আর বেসরকারি জেগুলো মানস্মমত প্রতিষ্ঠান সেই সব প্রতিষ্ঠান এর সার্কুলার গুলো দেয়া হয়ে থাকে তাই আমার কথার দিকে লক্ষ না করে এখনি অ্যাপটি ডাউনলোড করুন আর খুজতে আমাদের সাথেই থাকুন।


7️⃣

আর একটি প্রশ্ন আপনার মনে থেকেই যায় এই ভালো ভালো কথা সবাই লিখে অ্যাপস ব্যবহার করার জন্য তাইনা আমরা কেন এত কস্ট করে এত তথ্য সংগ্রহ করবো? উত্তর ঃ আসলে পৃথিবিতে সকলেই নিজের সার্থের কথা চিন্তা করে আমারাও এর বাইরে না আপনি আমাদের অ্যাপটি ব্যবহারের সমায় মাঝে মাঝে স্পন্সার দের কিছু এড দেখতে পাবেন এর থেকে কিছু ইনকাম হয় আমাদের আসলে অ্যাপটি পিছনে আমাদের অনেক সময় ব্যায় হয়ে থাকে আপনি চিন্তা করে দেখেন আপনার সময়ের ও তো মূল্য রয়েছে তাইনা এর ইনকাম সুধু সেই সময়ের মূল্যটা পাওয়ার আশায় তাই এড এর ব্যাপার টা ক্ষমার দৃস্টিতে দেখে আমাদের সহযোগীতা করুন, ধন্যবাদ।


8️⃣

BCS এর প্রস্তুতির সকল ইনফরমেশন, প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষার সকল ইনফরমেশন,পরিক্ষার সময়সূচী, ফলাফল,নোটিশ, বিভিন্ন সালের প্রস্ন ও উত্তর। বি : দ্র: ( উপরুক্ত লিখাগুলো পরে যদি মনে হয়ে অ্যাপটি আপনার ব্যবহারযোগ্য তবেই অ্যাপটি ব্যবহারের অনুরোধ রইলো আর যদি আমাদেরকে খুব বেশি ভালো বাসেন তাহলে প্লেস্টরে আমাদের অ্যাপটিকে ৫* দিয়ে আপনার ভালোবাসা প্রকাশের বিশেষ অনুরোধ যানাচ্ছি সকলে ভালো থাকবেন আপনার পরিবারকে ভালো রাখেন আর আপনার মনের ইচ্ছে পূরন হোক আমাদের এই ছুট্ট অ্যাপটির মাধ্যমে এই দোয়া রইল,এরং ছুটদের জন্য ভালোবাসা,বড়দের জন্য সালাম) আশা করি একবার হলেও অ্যাপটি ব্যাবহার করার অনুরোধ রইল ভালো না লগলে উনইনিস্টন করে ফেলবেন|


👇


👇
👇
👇
👇
👇
👇
👇


Download PlayStore



আরো বি

স্তারিত জানতে আমাদের ভিডিও টি দেখতে পারেন ধন্যবাদ।

ভিডিও লিঙ্ক


আমাদের


Facebook Page

এ লাইক দিয়ে সাথে থাকতে পারেন