২০০ টাকা আয় করুন মোবাইল দিয়ে | Earn Money on Mobile | Bkash Payment

TechtunesBd

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন।

বন্ধুরা আপনারা হয়ত অনেকেই ভাবেন যে মোবাইল দিয়ে কি আসলেই আয় করার সম্ভব! যদি আমি বলি হুম সম্ভব কিন্ত সেটা হতে হবে বিশ্বাসযোগ্য অ্যাপ, কিন্ত আপনারা এমন বিশ্বাসযোগ্য অ্যাপ পাবেন কথায়? আজ আমি নিয়ে এঁচেছি এমন একটি অ্যাপ যেটা দিয়ে আসলে সত্যি আয় করা সম্ভব। ত বন্ধুরা চলুন বেশি কথা না বলে শুরু করি আসলে কি ভাবে কাজ করতে হয় অ্যাপটি তে।

১। প্রথমে অ্যাপটি ডাউনলোড করুন

এখান থেকে

২।  অ্যাপটি ইন্সটল করে ওপেন করুন তার পর সাইন উপ করুন আপনার মোবাইল নাম্বার দিয়ে, মোবাইল নাম্বারে একটা এসএমএস যাবে চার ডিজিট কোড দিয়ে ভেরিফাই করুন।

৩। ঠিক মত সাইন উপ করা হয়ে গেলে Add Referrer নামে একটা অপশন দেখতে পাবেন, এখানে আপনাকে একজনের Referrer নাম্বার দিয়ে এড করতে হবে। 12197910 এই Referrer নাম্বারটি দিয়ে যদি আপনি Referrer  করেন তাহলে আপনার অ্যাকাউন্টে ২০ টাকা জমা হয়ে যাবে, আর যদি এই নাম্বারটি Referrer  না করেন তাহলে আপনার অ্যাকাউন্টে টাকা জমা হবে না। 12197910 মনে রাখবেন এই Referrer  নাম্বারটি দিয়েই সাইন উপ করবেন।

৪। এখন কথা হচ্ছে আপনারা কাজ করবেন কিভাবে? সিম্পল আমি যেভাবে বলেছি ঠিক মত সাইন উপ করবেন। তারপর আমার মত আপনিও আপনার বন্ধুদের কে Referrer করবেন প্রতি Referrer করলে আপনাকে ১০টাকা দেয়া হবে। এভাবে আপনি যতজন কে Referrer করবেন ততজন এর কাজ থেকে ১০ টাকা করে পাবেন। আর যখন আপনার অ্যাকাউন্টে ২০০ টাকা হবে তখন আপনি টাকা তুলতে পারবেন বিকাশ এবং রকেট এর মাধ্মে।


অ্যাপটি ডাউনলোড করুন

কারো যদি বুঝতে সমস্যা হয়ে থাকে তাহলে নিছের ভিডিওটি দেখে আসুন, এই ভিডিও টিতে খুব ভালো ভাবে বুঝানো হয়েছে আসলে কি ভাবে সাইন উপ করবেন এবং কাজ করবেন।

ভিডিওটি দেখতে সমস্যা হলে এই লিংকে

ক্লিক করুন