সড়ক দুর্ঘটনায় নিহত ৫

Bonikbarta

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে নেত্রকোনা সিলেটে দুজন করে এবং বাগেরহাটে একজন নিহত হন। গতকাল সোমবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

নেত্রকোনা: সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের মৌজাবালির রেইনট্রি তলায় গতকাল সকাল সাড়ে ৭টার দিকে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। 
নিহতরা হলেন এমদাদুল (৩০), সেলিম
(
৩৭)

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম খান বলেন, সড়কের পাশে জমিতে ধান রোপণের আগে তারা আগুন পোহাচ্ছিলেন। সময় বালিবোঝাই একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত চারজন আহত হন। 
আহতদের উদ্ধার করে নেত্রাকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট: নগরের সুবিদবাজারে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত সোমবার রাত ১০টার দিকে দুর্ঘটনা ঘটে। ঘটনায় বিক্ষুব্ধ জনতা সিলেটসুনামগঞ্জ সড়ক অবরোধ করে বেশ কয়েকটি ট্রাক ভাংচুর অগ্নিসংযোগ করে।

জানা যায়, রাত ১০টায় সিলেট ভোলাগঞ্জ থেকে পাথরবোঝাই একটি ট্রাক সুনামগঞ্জে যাওয়ার পাথে সুবিদবাজার এলাকায় মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মরা যান মোটরসাইকেলের দুই আরোহী সজিব (২৫) লুত্ফুর (২০) ঘটনার পর উত্তেজিত জনতা সিলেটসুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। প্রায় ঘণ্টার অবরোধে অন্তত ২০টি ট্রাক ভাংচুর করে তারা। এছাড়া চারটি ট্রাকে অগ্নিসংযোগ করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় 
ট্রাকের চালক জাহিদ মিয়াকে (৪৮) আটক করেছে পুলিশ।

বাগেরহাট: জেলার শরণখোলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের 
সঙ্গে ধাক্কা লেগে শহিদুল ইসলাম (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বেলা দেড়টার দিকে সাইনবোর্ডবগী আঞ্চলিক মহাসড়কের শরণখোলা উপজেলার আমড়াগাছিয়া বাজারসংলগ্ন শিংবাড়ী এলাকায় দুর্ঘটনা ঘটে। শহিদুল ইসলাম শরণখোলা উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের মাওলানা শামসুল হকের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, শরণখোলা থেকে মোরেলগঞ্জের দিকে যাওয়ার পথে শিংবাড়ী এলাকায় 
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মেগহনি গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন শহিদুল ইসলাম। পরে স্থানীয়রা উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.