স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ ব্যাংকে আলোচনা সভা

1 min read

Jagonews24

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ ব্যাংকে আলোচনা সভা ও ভিডিও প্রদর্শনীর আয়োজন করা হয়। মঙ্গলবার (১২ জানুয়ারি) বাংলাদেশ ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।

মুজিববর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. নেছার আহাম্মদ ভূঁঞার সভাপতিত্বে এবং মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি মো. হামিদুল আলম সখার উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী ছাইদুর রহমান ও একেএম সাজেদুর রহমান খান।

সভায় গভর্নর ফজলে কবির বলেন, ১০ জানুয়ারি বাংলাদেশের ইতিহাসে ঐতিহাসিক ও চিরস্মরণীয় একটি দিন। এ দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশের মানুষ বিজয়ের পূর্ণতা লাভ করে। জাতির পিতা বিধ্বস্ত দেশের অবকাঠামো ও অর্থনীতি পুনরুজ্জীবিত করে একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন।

সভায় বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক, মহাব্যবস্থাপক, মুজিববর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব এইচএম দেলোয়ার হোসাইনসহ বিভিন্নস্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএআর/এমএইচআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.