স্টুডেন্ট এর জন্য দারুন একটি ইনকাম অ্যাপস।

TechtunesBd

যারা স্টুডেন্ট আছেন তারা প্রতিদিন 10 মিনিট কাজ করে 500 থেকে 1000 টাকা ইনকাম করতে পারবেন আজকের টিউনটি পড়ার মাধ্যমে মনোযোগ দিয়ে টিউনটি শেষ পর্যন্ত পড়বেন আশা করি আপনারা সবাই ইনকাম করতে পারবেন তো চলুন শুরু করা যাক

  • প্রথমে প্লে স্টোর থেকে Cellfin অ্যাপ টি ইনস্টল করুন
  • অ্যাপস টি ওপেন করুন এবং আপনার মোবাইল নাম্বার এবং নিচে ছয় ডিজিটের একটি পাসওয়ার্ড যেমন 154235 দিয়ে রেজিস্টার এ ক্লিক করুন
  • আপনার মোবাইল নাম্বার একটি ভেরিফিকেশন কোড আসবে সেটি বসিয়ে নেক্সট এ ক্লিক করুন
  • এরপর আপনার ভোটার আইডি কার্ডের সামনের এবং পেছনের অংশের ছবি তুলে আপলোড করুন
  • এরপর সকল প্রকার ইনফরমেশন আসবে একদম নিচের দিকে প্রফেশন অপশনে আদার্স লিখে নেক্সট এ ক্লিক করুন
  • এরপর যার আইডি কার্ড তার একটি ছবি তুলে আপলোড করুন এবং নেক্সট এ ক্লিক করুন
  • এরপর ইমেইল এড্রেস দিন এবং ইমেইল এড্রেস নিচে একটি খালি বক্স থাকবে সেখানে referral number চাইবে সেখানে 01315076593 এই নাম্বারটি বসিয়ে সাবমিট এ ক্লিক করে দেবেন।

সতর্কতাঃ রেজিস্ট্রেশন এর সময় referral number এর জায়গায় 01315076593 এই নাম্বারটি লিখে সাবমিট না করলে আপনি 100 টাকা বোনাস পাবেন না।

উপরের নিয়মে একাউন্ট করলে আপনি 100 টাকা বোনাস পাবেন এবং এই টাকা আপনি সাথে সাথে মোবাইল রিচার্জ বা বুথের মাধ্যমে নিতে পারবেন।

এখন আমি আসি কিভাবে আপনারা বেশি ইনকাম করবেন।

আপনারা অ্যাপসটি আনইনস্টল করে পুনরায় ইনস্টল করবেন এবং অন্য একটি মোবাইল নাম্বার এবং আপনার বাবা-মা-ভাই-বোন বা দাদা-দাদী যাদের আইডি কার্ড আছে তাদের আইডি কার্ড থেকে আর একটি অ্যাকাউন্ট খুললে আপনি আরেকবার 100 টাকা বোনাস পাবেন। এভাবে আপনি পাঁচটি একাউন্ট করলে 500 টাকা ইনকাম হয়ে যাবে।

আর আপনি চাইলে আপনার প্রতিবেশীদের কাছ থেকে আইডি কার্ড নিয়ে তাদের অ্যাকাউন্ট করে দিতে পারেন।একাউন্ট করে তাদের একাউন্টে 50 টাকা রিচার্জ দিলেন আর আপনার একাউন্টে 50 টাকা সেন্ড মানি করে নিয়ে নিলেন। এতে তাদেরও লাভ হলো আপনার লাভ।এভাবে আপনি যত খুশি তত একাউন্ট খুলতে পারবেন একটি মোবাইলের মাধ্যমেই শুধুমাত্র আলাদা আলাদা আইডি কার্ড দিয়ে।

শুধুমাত্র আপনাকে একটি বিষয় খেয়াল রাখতে হবে। প্রত্যেকবার একাউন্ট করার সময় উপরের নিয়মে একাউন্ট করতে হবে এবং referral number এর জায়গায় 01315076593 এই নাম্বারটি বসিয়ে সাবমিট এ ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে না হলে 100 টাকা করে বোনাস পাবেন না।

আর হ্যাঁ একাউন্ট করার পর 24 ঘন্টার জন্য আপনার একাউন্টে পেন্ডিং এ থাকবে তারপর অ্যাকাউন্টটি অ্যাপ্রুভ হবে এবং আপনি 100 টাকা মোবাইল রিচার্জ বা সরাসরি বুথের মাধ্যমে নিতে পারবেন। এই 24 ঘন্টার মধ্যে আপনি একটি মোবাইল দিয়ে যত খুশি তত একাউন্ট করতে পারবেন এবং 24 ঘন্টার পর আপনি আপনার মোবাইল নাম্বার এবং পিন নাম্বার দিয়ে লগইন করতে পারবেন।