স্কাই ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট চালান। সকল সিমে

TechtunesBd

আমরা অনেকেই স্কাই ভিপিএন এর নাম শুনেছি এবং অনেকেই স্কাই ভিপিএন থেকে ফ্রিতে 100 থেকে 200 জিবি পর্যন্ত ফ্রিতে নিয়েছি। আমি নিজে স্কাই ভিপিএন থেকে 120gb দিতে নিয়েছিলাম। তো আজকে আমি আপনাদের সাথেশেয়ার করব কিভাবে আপনারা নতুনভাবে স্কাই ভিপিএন থেকে ফ্রীতে আনলিমিটেড এমবি নিতে পারবেন যে কোন সিমের জন্য। আপনারা এই এমবি দিয়ে যেকোনো সিমে ফ্রি ইন্টারনেট চালাতে পারবেন এবং খুব সহজেই স্কাই ভিপিএন থেকে আনলিমিটেড এমবি নিতে পারবেন।

প্রথমে আপনাদের স্কাই ভিপিএন(sky VPN) প্লে স্টোর থেকে ইন্সটল করতে হবে। অ্যাপসটি ইন্সটল করার পর ওপেন করুন। এরপর আপনারকাছে যে পারমিশন গুলো চাইবে সেই পার্মিশন গুলো এলাও করে দেন পারমিশন অ্যালাও করার পর আপনি সরাসরি কানেক্ট এ ক্লিক করুন তারপর আপনার কাছে পার্মিশন চাইবে ওকে তে ক্লিক করবেন তাহলেই কানেক্ট হয়ে যাবে।এরপর বামদিকে থ্রি ডট মেনু তে ক্লিক করে আপনি নিচেসাইন আপ এর অপশন পাবেন সেখানে আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে সাইন ইন করে নেবেন অথবা আপনি সরাসরি ফেসবুক অ্যাকাউন্টে লগইন করতে পারেন।সাইন আপ করার পর লগইন করার সাথে সাথে আপনি 500 এমবি থেকে 1 জিবি একদম ফ্রিতে নিতে পারবেন। এখন আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনারা এখান থেকে আনলিমিটেড এমবি সম্পূর্ণ ফ্রিতে নিতে পারেন। এর জন্য আপনাদের যা করতে হবে তা হলো আপনাদের আরও একটি অ্যাপস ইনস্টল করতে হবে প্রথমে ডাউনলোড করে ইন্সটল করুন। অ্যাপসটি ডাউনলোড করতে

এখানে ক্লিক করুন

এই লিংকে ক্লিক করার পর কিছুক্ষণ অপেেক্ষা করুন তাহলেই অ্যাপসটি ডাউনলোড করার অপশন পেয়ে যাবেন এরপর অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করুন। এখন আমি আপনাদের সাাাাথে শেয়ার করব কিভাবে আপনারা 50 জিবি ইন্টারনেট একদম ফ্রিি তে নিতে পারেন। এই এমবির মেয়াদ থাকবে 45 দিন।

তো আপনাকে উপরের এ্যাপসটি ওপেন করতে হবে এরপর আপনি যে নাম্বারে 50 জিবি ইন্টারনেট নিতে চান সেই নাম্বারটি দিতে হবে এরপর নেক্সট এ ক্লিক করবেন এরপর আপনার সিমটি কোন অপারেটরের সেটা সিলেক্ট করবেন এরপর আপনি কত জিবি ইন্টারনেট নিতে চান সেটা সিলেক্ট করবেন এর জন্য আপনাকে অবশ্যই 50 জিবি ইন্টারনেট এটা সিলেক্ট করতে হবে সিলেক্ট করার পর আপনি একটি এড এর উপর ক্লিক করবেন এবং যে ওয়েবসাইটে নিয়ে যায় সেই ওয়েবসাইটে গিয়ে এক মিনিট থেকে বেঁক চলে আসবেন।এখন আপনার কাজ হল রেফার করা তো রেফার আপনি কিভাবে হ্যাক করবেন সেটা আমি বলে দেব এই অ্যাপস টি তে আপনাকে 50 জনকে রেফার করতে হবে কিন্তু খুব সহজেই আপনি এটা করতে পারবেন শুধু ফেক নাম্বার দিয়ে এবং নিচে রেফারেল নাম্বার এর জায়গায় আপনি যে নাম্বার দে প্রথম একাউন্ট করেছেন সেই নাম্বারটি দিয়ে পুনরায় এভাবে পঞ্চাশটি একাউন্ট খুললেই আপনি 50 জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।কিন্তু রেফারেল হ্যাক করার সময় আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে যেন স্কাই ভিপিএন কানেক্ট থাকে এবং প্রত্যেকবার একাউন্ট করার পর একটি করে এড এর উপর ক্লিক করবেন এবং যে ওয়েবসাইটে নিয়ে যায় সেই ওয়েবসাইটে গিয়ে এক মিনিট থাকবেন। নাহলে বোনাসটা নিতে পারবেন না।আমি অ্যাপসটি থেকে 50 জিবি এইমাত্র নিয়েছি এবং এই 50 জিবি ইন্টারনেট দেই আমি এখন নেট চালাচ্ছি তো আপনারা চাইলে এখান থেকে 50 জিবি ইন্টারনেট একদম ফ্রি তে নিয়ে নিতে পারেন তাও কোন প্রকার টাকা ছাড়া। আপনাদের কি করতে হবে প্রত্যেক বার আলাদা আলাদা নাম্বার দিয়ে একাউন্ট করতে হবে এবং নিচে রেফারেল নাম্বার এর জায়গায় আপনার নাম্বারটি বসিয়ে আগের নিয়মে একাউন্ট করবেন এবং প্রত্যেকবার এড এর উপর একটি করে ক্লিক করবেন একাউন্ট করা শেষে এবং যে ওয়েবসাইটে নিয়ে যায় সেই ওয়েবসাইটে গিয়ে এক মিনিট থাকবে 50 টি একাউন্ট করার পর আপনি পেয়ে যাবেন।অবশ্যই খেয়াল রাখবেন ভিপিএন কানেক্ট থাকে ভিপিএন কানেক্ট না থাকলে আপনি বোনাস পাবেন না।কিভাবে বুঝবেন যে ভিপিএন কানেক্ট আছে কিনা উপরে আপনি চাবির মতো একটি আইকন দেখতে পাবেন সেটা যতক্ষন থাকবে ততক্ষনই বুঝবেন আপনার ভিপিএন কানেক্ট আছে। এভাবে আপনি থেকে যত খুশি তত এমবি নিতে পারবেন।ফেক অ্যাকাউন্ট খোলার সময় আপনাকে অবশ্যই ফেক নাম্বার এর ক্ষেত্রে 017 থেকে শুরু করতে হবে এবং অবশ্যই অপারেটর গ্রামীণ সিলেক্ট করবেন।