সম্পূর্ণ নতুন একটি অ্যাপস 2 মিনিটে একাউন্ট খুললেই 90 টাকা নিয়ে নিন।

TechtunesBd

হ্যালো এভরিওয়ান আজকে আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপস শেয়ার করব যেটার মাধ্যমে আপনারা শুধুমাত্র একটি একাউন্ট করলে 90 টাকা সম্পূর্ণ ফ্রিতে পাবেন অ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ডাউনলোড করুন

অ্যাপস টি ডাউনলোড করার পর ইন্সটল করুন এবং ওপেন করুন এবং নেক্সট এ ক্লিক করুন এবং আপনার ইমেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করে ফেলুন।

শুধুমাত্র এই কাজটি করলে পেয়ে যাবেন পাঁচটি টোকেন যার মূল্য 1 ডলার অর্থাৎ 90 টাকা।

এখন এই টাকা আপনারা যেভাবে পেমেন্ট নেবেন।

পেমেন্ট নেয়ার জন্য অ্যাপসটির ডানদিকে নিচের দিকে একটি মানুষের মতো আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন তাহলে আপনার প্রোফাইলে চলে যাবেন সেখানে উপরে বাম দিকে আপনি পাঁচটি টোকেন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন।

এখানে ক্লিক করলে আপনাকে টোকেন গুলো আনলক করার জন্য একটি ওলের তৈরি করতে বলবে ওয়ালের তৈরি করার জন্য প্লে স্টোর থেকে আপনার একটা অ্যাপস এর দরকার হবে অ্যাপস এর নাম বল Google authenticator অ্যাপসটি আপনারা গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নেবেন

এরপর আপনারা গুগোল অপেন টিকেটর এ্যাপসটি ওপেন করবেন এবং ডান দিকে প্লাস আইকন থাকবে সেখানে ক্লিক করবেন সেখানে ক্লিক করলে একটি নাম চাইবে নাম দেবেন এরপর আপনার যে কি তা থাকবে উপরের অ্যাপসের সেটা পেস্ট করে দিয়ে সাবমিট করে দিলেই আপনার কাজ শেষ। আপনি সরাসরি 1 ডলার পেমেন্ট নিতে পারবেন।