সকল সিমের ফ্রি 25gb নিন।( সবাই নিতে পারবেন)পার্ট টু।

TechtunesBd

হ্যাঁ আপনারা ঠিক হই দেখেছেন এখন আপনারা যে কোন সিমে 25 জিবি সম্পূর্ণ ফ্রিতে নিয়ে নিতে পারবেন শুধুমাত্র একটি অ্যাপস থেকে। অ্যাপসটি রেফারেল হ্যাক করে আপনারা আনলিমিটেড জিবি ইন্টারনেট মিলিয়ে নিতে পারবেন তো কিভাবে রেফারেন্সিং করবেন কিভাবে একাউন্ট করবেন সেগুলো জানতে পোস্টটি সম্পূর্ণ পড়বেন। প্রথমে এখান থেকে

ডাউনলোড করুন

উপরে ডাউনলোড করুন 1 ক্লিক করলে আপনাদের সামনে একটি পেজ ওপেন হবে সেখানে install application এ ক্লিক করলে আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

অ্যাপটি ডাউনলোড করার পর ইন্সটল করুন ইন্সটল করার পর যেভাবে একাউন্ট করবেন

  • প্রথমে আপনি যে নাম্বারে এমবি নিতে চান সেই নাম্বারটি দিন এবং নেক্সট এ ক্লিক করুন
  • এরপর আপনার অপারেটর সিলেক্ট করুন
  • এরপর আপনি কত জিবি নিতে চান সেটা সিলেক্ট করুন। আমি বলছি আপনারা 25gb সিলেক্ট করবেন
  • এরপর আপনাদের 25 জনকে রেফার করতে বলা হবে এখন আপনার রেফার কিভাবে করবেন সেটা আমি বলে দিচ্ছি

যেভাবে রেফার হ্যাক করবেন

  • প্রথমে প্লে স্টোর থেকে Super VPN ডাউনলোড করে ইন্সটল করুন। অ্যাপটি ওপেন করুন বামদিকে পতাকা আইকনে ক্লিক করুন। United State London সিলেক্ট করুন এরপর tap to connect এ ক্লিক করুন। Tap to disconnect লেখা আসলে অ্যাপসটি থেকে বেরিয়ে এসে মেন অ্যাপস এ প্রবেশ করুন
  • এরপর আপনার কাজ হল 11 ডিজিট নাম্বার দিয়ে একাউন্ট করা এবং রেফার নাম্বার এর জায়গায় আপনার নাম্বার বসিয়ে নাম্বার সাবমিট করতে থাকা।আর অ্যাপস এর নিয়ম অনুযায়ী প্রত্যেকটি একাউন্ট করবেন তাহলে হান্ডেট পার্সেন্ট রেফারেল জয়েন হবে এবং আপনি 25 টি রেফার করার পর আপনার মোবাইল নাম্বারে 25 জিবি এসে যাবে।এই অ্যাপসে কোন প্রকার মেসেজ এর ভেরিফিকেশন এর কোন ঝামেলা নেই তাই আপনি 11 ডিজিটাল যেকোনো নাম্বার দিয়ে একাউন্ট করতে পারেন এবং যত খুশি তত রেফার বাড়াতে পারেন। শুধুমাত্র খেয়াল রাখবেন আপনার ভিপিএন টা যেন কানেক্ট থাকে এবং আপনি প্রত্যেক স্ক্রিনে 3 মিনিট করে অপেক্ষা করবেন এবং অ্যাডগুলো আসলে সেই গুলো কেটে দেবেন। অ্যাপস এর নিয়ম অনুযায়ী কাজ করলে আপনারা অবশ্যই এখান থেকে 25 জিবি ফ্রি তে নিতে পারবেন।

আমিএই অ্যাপসটি থেকে এইভাবে রেফার হ্যাক করে 75 জিবি নিয়েছি আর এই এমবির মেয়াদ থাকবে 30 দিন তাই আপনারা যত খুশি তত এমবি এখনই নিয়ে নিন দেরি না করে।