শুধুমাত্র ফেসবুক এবং ইউটিউব ব্যবহার করে 20000 হাজার টাকা পেমেন্ট পেলাম।

TechtunesBd

হ্যাঁ এটা সত্যি। আপনার শুধুমাত্র ইউটিউব এবং ফেসবুক ব্যবহার করলে মাধলি পেমেন্ট পাবেন 8 থেকে 10 হাজার টাকা।এই অ্যাপসটি থেকে আমি বিশ হাজার টাকা পেমেন্ট পেয়েছি এই মাসে তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি আর চিন্তা নেই আমি পেমেন্ট প্রুফ আপনাদের সাথে শেয়ার করব।



তো আপনারা উপরে স্ক্রিনশটে দেখতে পাবেন আমার রিসিভ হয়েছে 223 ডলার যা মোটামুটি 20 হাজারের কাছাকাছি। এটা আসলে আমার দুই মাসের ইনকাম প্রথম মাসে আমার 100 ডলার পূরণ হয়েছিল না তার জন্য পরের মাসে একটু বেশি কাজ করেছি এবং একসাথে দুই মাসের পেমেন্ট পেয়েছি।


তো যেভাবে আপনারা ইনকাম করবেন

প্রথমে অ্যাপসটি

ডাউনলোড করুন

  • উপরের লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদের গুগল ড্রাইভে নিয়ে যাবে সেখানে ডাউনলোডে ক্লিক করলে এপিকে ডাউনলোডের অপশন আসবে তো এপিকে ডাউনলোড করে ইন্সটল করুন
  • অ্যাপসটির নাম হচ্ছে মাল্টি ট্যাপ ব্রাউজার।এই ব্রাউজারে আপনার কাজ হল আপনি এই ব্রাউজারটি ইউজ করবেন ইউজ করে আপনি ফেসবুক চালাতে পারেন ইউটিউব চালাতে পারেন প্রতিদিন অন্ততপক্ষে এক থেকে দেড় ঘন্টা অ্যাপসটি আপনাকে ব্যবহার করতে হবে তাহলে প্রতি মাসের 30 তারিখে রাত্রে বারোটার পর আপনার মোবাইলে অ্যাপস থেকে একটি নোটিফিকেশন আসবে সে You have complete your earning and you can withdraw now.
  • মেসেজটির উপর ক্লিক করে আপনাদের শুধু আপনার লাইট কয়েন এড্রেস দিয়ে সাবমিট করতে হবে সাবমিট করার সাথে সাথে আপনার পেমেন্ট আপনার কয়েনবেস একাউন্ট এসে যাবে।
  • এটি একটি হাই কোয়ালিটি অ্যাপস এখানে আপনার কোন প্রকার রেজিস্ট্রেশন করতে হবে না অটোমেটিক সবকিছু ডিটেক্ট হবে।আর এখানে আপনাদের মিনিমাম উইথড্র হলো 100 ডলার আপনি যদি প্রতিদিন 1 ঘন্টা কাজ করেন তাহলে প্রতি মাসে 100 থেকে 150 ডলার পর্যন্ত ইনকাম হবে এই অ্যাপসটি থেকে।
  • আর প্রথম মাসে যদি নোটিফিকেশন না আসে তাহলে ভয় পাবার কোন কারন নেই কারন আমারও প্রথম মাসে নোটিফিকেশন এসেছিল না কারণ আমার আর্নিং 100 ডলার হয়েছিল না। কিন্তু পরের মাসে আমি দুই মাসের ইনকাম একসাথে পাই সেটা তো আপনারা দেখলেন।
  • আর এই অ্যাপটি সবচেয়ে মজার ব্যাপার হলো এই অ্যাপসে আপনারা আর্নিং শো করবে নাশুধুমাত্র যখন আপনি অ্যাপটি ইনস্টল করবেন তখন একটি পপ-আপ উঠবে অর্থাৎ পারমিশন চাইবে সেখানে Ok করে দেবেন। আর যদি পারমিশন না আসে তাহলে কোন সমস্যা নেই। আপনার মোবাইল আইডি দিয়ে সরাসরি অ্যাপসটি রেজিস্ট্রেশন হয়ে যাবে আর আপনি প্রতিমাসে এখান থেকে পেমেন্ট পেতে থাকবেন।

অ্যাপসটির সবচেয়ে বড় সুবিধা হল নোটিফিকেশন আসার সাথে সাথে যদি ওয়ালেট অ্যাড্রেস সাবমিট করা হয় তাহলে ইন্সট্যান্টলি পেমেন্ট করে দেয়। আর এই অ্যাপসটা অন্য অ্যাপস এর মত নয়। আপনাদের দেখে মনে হবে না এটি একটি আর্নিং অ্যাপস। আপনারা ব্রাউজিং করুন আর প্রতি মাসে এখান থেকে পেমেন্ট নিন কয়েনবেস এর মাধ্যমে। আর আপনাদের যদি কয়েনবেস একাউন্ট না থাকে তাহলে ইউটিউবে লিখে সার্চ করুন how to create a coinbase account. একাউন্ট তৈরীর পর আপনার লাইট কয়েন ওয়ালেট এড্রেসটি কপি করে নোট এ সেভ করে রাখবেনএবং প্রত্যেক বার পেমেন্ট নেওয়ার সময় একই ওয়ালেট অ্যাড্রেস ব্যবহার করবেন।