শুধুমাত্র একটি একাউন্ট খুলে 3 ডলার পেমেন্ট পেলাম

TechtunesBd

শুধুমাত্র একটি একাউন্ট খুলে 3 ডলার নিয়ে নিন

হ্যালো এভরিওয়ান আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপসটি শেয়ার করব তার মাধ্যমে আপনার প্রতিদিন কোন কাজ না করেই 5 থেকে 10 ডলার খুব সহজে আয় করতে পারবেন

আপনারা অ্যাপসটির কথা আগে থেকেই অনেকে জানতে পারেন হ্যাঁ আমি কয়েন্নেস অ্যাপস এর কথাই বলছি এই অ্যাপসটির মাধ্যমে আপনার শুধুমাত্র রেফার করে প্রতিদিন 5 থেকে 10 ডলার আয় করতে পারেন। এই টিউনে আমি আপনাদের সাথে অ্যাপসটির পেমেন্ট প্রুফ এর ভিডিও শেয়ার করব সেটা আপনারা নিচের দিক থেকে দেখে নিতে পারেন। অ্যাপসটিতে যেভাবে কাজ করবেন

প্রথমে আপনাকে এখান থেকে ওয়েবসাইটে যেতে হবে এখানে:https://bi.city/s/1jMRO4

ওয়েবসাইটে যাবার পর একটি ইমেইল এড্রেস দিয়ে আপনাকে সাইন আপ করতে হবে

উপরের লিঙ্ক থেকে ওয়েবসাইটটিতে গিয়ে সাইন আপ করলে আপনি 7.5 ডলার পর্যন্ত বোনাস পেতে পারেন আর এই বোনাস টি আপনি সাথে সাথে উত্তোলন করতে পারবেন।

বোনাসের  টাকাটা নেবার জন্য আপনাকে ওয়েবসাইটটি থেকে কয়েন্নেস অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করতে হবে।

ইনস্টল করার পর আপনি যে ইমেইল এড্রেস দিয়ে ওয়েবসাইটটিতে সাইনআপ করেছেন সেই একই ইমেইল অ্যাড্রেস দে অ্যাপসটিতে সাইন আপ করতে হবে।

সাইন আপ করার পর আপনি যে বোনাস টা পেয়েছেন সেটি সরাসরি উইদ্র নিতে পারবেন।

আপনি যদি আরো বেশি আর্নিং করতে চান তাহলে আপনাকে রেফার আর্নিং করতে  হবে তো রেফারাল লিঙ্ক করার জন্য আপনাকে অবশ্যই আপনার রেফার লিংকটি কপি করে ফেসবুক হোয়াটসঅ্যাপ ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন যার মাধ্যমে আপনার বন্ধু-বান্ধবীরা অ্যাপসটি ডাউনলোড করতে পারে এবং আপনি রেফার বোনাস পেতে পারেন।

আপনাদের যাদের ইউটিউব চ্যানেল আছে বা আপনারা যারা বিভিন্ন সাইটে টিউন করেন তারা এখান থেকে ভালো পরিমাণ আর্নিং করতে পারবেন কারণ এখানে প্রতি রেফারে ০.৫ সেন্ট থেকে ৭.৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে অর্থাৎ আপনি 40 টাকা থেকে 600 টাকা পর্যন্ত প্রতি রেফারে আর্নিং করতে পারবেন।

পেমেন্ট প্রুফ এর ভিডিওটি দেখে নিন

যেভাবে পেমেন্ট নেবেন তার ভিডিও

 

কয়েন্নেস এ একাউন্ট খুলুন

My ether wallet account খুলুন ভিডিওটি দেখে

পোস্টটি ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না।