শীতার্তদের পাশে দাঁড়াতে প্রাণ আপ-এর ক্যাম্পেইন শুরু

Jagonews24

শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে দেশের বেভারেজ ব্র্যান্ড প্রাণ আপ ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা সিজন-৩’ ক্যাম্পেইন শুরু করেছে।

বুধবার (১৩ জানুয়ারি) রাজধানীর বাড্ডায় অবস্থিত প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়, ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ এ ক্যাম্পেইন আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। এ ক্যাম্পেইনের আওতায় দেশের উত্তরাঞ্চলের রাজশাহী, দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও নীলফামারী জেলার পাঁচ হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে। কম্বল বিতরণ আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে।

প্রাণ আপ-এর এই উদ্যোগের সঙ্গে অভিনেতা ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশ, গলিবয় খ্যাত তাবিব মাহমুদ ও রানা মৃধা যুক্ত আছেন।

jagonews24

সংবাদ সম্মেলনে অভিনেতা ফজলুর রহমান বাবু বলেন, আমরা যা কিছুই করি না কেন আমাদের প্রত্যেকের সামাজিক দায়বদ্ধতা রয়েছে। প্রাণ গ্রুপও সেই দায়বদ্ধতার জায়গা থেকে দায়িত্ব পালন করে থাকে। তারই অংশ হিসেবে শীর্তাতদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে যা খুবই প্রশংসনীয়।

তিনি আরও বলেন, আমি অভিনেতা হলেও আমার দায়িত্ব আছে। শুধু অর্থ উপার্জন করাই আমার কাজ না। তাই আমি প্রাণ আপ-এর এ মানবিক উদ্যোগের সঙ্গে আছি এবং আগামীতেও সবসময় থাকবো। এ সময় তিনি প্রাণ গ্রুপের এ ধরনের যেকোনো উদ্যোগের সঙ্গে থাকার আগ্রহ পোষণ করেন।

অনুষ্ঠানে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা বলেন, প্রাণ সবসময় ব্যবসা পরিচালনার পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। আমরা করোনায় সম্মুখসারির যোদ্ধাদের জন্য পিপিই, হাসপাতালগুলোতে করোনার নমুনা সংগ্রহের বুথ করাসহ প্রায় ৭০ হাজার দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি এবং এই সহায়তা আমাদের অব্যাহত আছে। এই শীতে উত্তরাঞ্চলের জেলার মানুষ বেশি ভুক্তভোগী। সে জায়গা থেকে আমরা প্রথমে এ অঞ্চলের মানুষগুলোকে সহযোগিতা করতে চাই। পরবর্তীতে ধাপে ধাপে দেশের সবকয়টি অঞ্চলে আমরা শীতার্তদের পাশে দাঁড়াবো।

jagonews24

সংবাদ সম্মেলনে প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, আমাদের এ ক্যাম্পেইনের উদ্দেশ্য হচ্ছে শীর্তাত মানুষদের সহায়তার পাশাপাশি ব্যবহৃত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরি করা। আমরা আগের দুইটি সিজনে বলেছিলাম, ব্যবহৃত প্লাস্টিক জমা দিলে বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা করে সেখান থেকে কম্বল বিতরণ করা হবে।

তিনি আরও বলেন, তবে এবার করোনার কারণে আমরা মানুষকে বাসায় থেকে আমাদের ক্যাম্পেইনে অংশ নেয়ার আহ্বান জানাচ্ছি।

যেভাবে অংশ নেয়া যাবে

প্রাণ আপ এর ফেসুবক পেজে (https://www.facebook.com/PRANUPDRINK/) ক্যাম্পেইন সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করা আছে। আগ্রহীরা ওই ভিডিওর কমেন্ট বক্সে প্রাণ আপ-এর ছবিসহ যেকোনো ছবি পোস্ট করতে পারবেন। প্রতি পোস্টের বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বরাদ্দ হবে কম্বল কেনার জন্য। যত বেশি কমেন্ট পড়বে তত বেশি অর্থ প্রাণ আপ-এর পক্ষ থেকে বরাদ্দ দেয়া হবে।

jagonews24

এ সময় প্রাণ বেভারেজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান ও সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস উপস্থিত ছিলেন।

এওয়াইএইচ/এমআরআর/এমকেএইচ