রূপগঞ্জে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

Jagonews24

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, গাড়ি ভাঙচুর ও আগুন জ্বালিয়ে দেয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে আহত হয়েছেন ৮ জন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তারাব পৌরসভার ৭নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় বিচ্ছিন্নভাবে এই সংঘর্ষ চলে।

এদিকে সংঘর্ষের ঘটনায় রূপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকলকে সতর্ক করে মাইকিং করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান জানান, পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন ও রুহুল আমিনের সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয়পক্ষের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় নির্বাচন কর্মকর্তারা পরবর্তী ব্যবস্থা নেবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও তারাব পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মতিয়ুর রহমান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। যারা এই অপ্রীতিকর ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শাহাদাত হোসেন/এফএ/এমকেএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *