যেসব সিনেমা দিয়ে ২০২১ সাল মাতাবে নেটফ্লিক্স

1 min read

Jagonews24

শেষ হওয়া বছরটি সিনেমা ইন্ডাস্ট্রির জন্য কতটুকু নেতিবাচক ছিল তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। করোনার বছরটি ক্ষতি করেছে কম-বেশি সব ক্ষেত্রেই। তবে এর মাঝে ক্ষতির পাল্লাটা যেন একটু বেশিই ভারী ছিলো চলচ্চিত্র শিল্পে।

সারা বিশ্বেই দেখা গেছে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে গিয়েছিলো। যার ফলে মুক্তি পায়নি নতুন সিনেমা। হল মালিকরা দিন কাটিয়েছেন অস্তিত্ব রক্ষার হুমকিতে।

তবে পরিচালক ও প্রযোজকরা কিছুটা স্বস্তিতে ছিলেন ওটিটি প্লাটফর্মগুলোতে ভরসা করে। অনেকটা বাধ্য হয়েই তারা এখানে ছবি মুক্তি দিয়েছেন। তাই সিনেমাপ্রেমীদের মনেও জায়গা করে নিয়েছে ওটিটি প্লাটফর্মগুলো।

তার মাঝে অন্যতম একটি নাম নেটফ্লিক্স। যুক্তরাষ্ট্র ভিত্তিক এই স্ট্রিমিং জায়ান্ট চলতি বছর নিয়ে আসছে ভক্তদের জন্য দারুণ কিছু নতুন সিনেমা ও সিরিজ। প্রায় প্রতি সপ্তাহেই একটি করে নতুন সিনেমা মুক্তি দেওয়ার শক্তিশালী সিদ্ধান্ত নিয়েছেন তারা। যে তালিকায় রয়েছে ডোয়াইন জনসন রক, মেলিসা ম্যাকার্থি, হ্যালি বেরি, জেসন মোমোয়া, অ্যামি অ্যাডামস, রায়ান রেইনল্ডস, ক্রিস হেমসওয়ার্থসহ নামিদামি সব তারকাদের সিনেমা।

এক নজরে দেখে নেওয়া যাক চলতি বছর মুক্তির অপেক্ষায় থাকা নেটফ্লিক্সের সিনেমাগুলোর নাম-

অ্যাকশনধর্মী সিনেমা

আর্মি অফ দ্য ডেড, ওয়েক, কেইট , আউট সাইড দ্য ওয়ার, রেড নোটিশ, সুইট গার্ল।

হরর মুভির
ফেয়ার স্ট্রিট ট্রাইলোজি, নো ওয়ান গেটস আউট, এলাইভ, দেয়ার ইজ সামওয়ান, নসাইড ইউর হাউজ, থিংস হেয়ারড এন্ড সিন

থ্রিলার আমেজের সিনেমা
ব্লাড রেড স্কাই, বেকেট, স্কেপ ফ্রম স্পাইডারহেড, ইনট্রুশিয়ন, মিউনিখ, ও টু, নাইট টিথ, দ্য স্রম, দ্য ওমান ইন দ্য উইন্ডো।

সাইফাই মুভির তালিকায় আছে স্টোএওয়ে।

রোমান্টিক সিনেমা
এ ক্যাসটেল ফর ক্রিসমাস, ফুয়মোস ক্যানসিওনেস, কিসিং বুথ থ্রি, লাভ হার্ড, দ্য লাস্ট লেটার ফ্রম ইউর লাভার, প্রিন্সেস সুইস থ্রি, টু অল দ্য বয়েজ : অলওয়েস এন্ড ফরেভার,
আনটাইটেলড এলিকা, কে রুম.কম।

ড্রামা বেজড মুভির তালিকা
বিউটি, ব্লন্ডে, বম্বে রোজ, ব্রুইসেড, কনক্রিট কাউবয়, ফেভার ড্রিম, ম্যালকম এন্ড মেরি, মনস্টার, পেঙ্গুইন ব্লুম, পিস অফ ওম্যান, দ্য ডিগ, দ্য গিলটি, দ্য হ্যান্ড অফ গড, দ্য পাওয়ার অফ দ্য ডগ।

কমেডি ধাঁচের সিনেমা
এইট রুইডে আই হুমানাইট, আফটার লাইফ অফ দ্য পার্টি, ব্যড ট্রিপ, ডোন্ট লুক আপ, ডাবল ড্যাড, আই কেয়ার এ লট, মক্সি, থান্ডার ফোরস ইত্যাদি।

এলএ/এমকেএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.