যেকোনো ওয়াইফাই এর পাসওয়ার্ড দেখুন এক মিনিটে।

TechtunesBd

হ্যালো এভরিওয়ান আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনারা সম্পূর্ন ফ্রি নেট চালাতে পারেন কোন প্রকার টাকা বা এমবি ছাড়া। হ্যাঁ আপনারা ঠিকই শুনেছেন আপনাদের কোন প্রকার টাকা বা এমবি লাগবে না আপনার সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট চালাতে পারবেন এখন থেকে। তো আপনাদের জন্য যা করতে হবে তা হল আপনাদের একটি অ্যাপ ইন্সটল করতে হবে অ্যাপস টি এখান থেকে

ডাউনলোড করুন

উপরে ডাউনলোড করুন 1 ক্লিক করলে আপনাদের সরাসরি অন্য একটি পেজে নিয়ে যাবে সেখানে download for Androidএ ক্লিক করলে আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন, এরপর গুগল সিলেক্ট করুন, ডান পাশে নিচে নেক্সট এ ক্লিক করুন, আবারো নেক্সট এ ক্লিক করুন, এরপর turn on ক্লিক করে তিন সেকেন্ড অপেক্ষা করুন এবংstart browsing এ ক্লিক করে অ্যাপস এ প্রবেশ করুন।

এখন এই অ্যাপস থেকে আপনারা যেভাবে ফ্রিতে এমবি নেবেন।

অ্যাপসটি শুধুমাত্র আপনার মোবাইলে তিরিশ দিন ইন্সটল থাকলে প্রতি 30 দিন পর পর আপনার মোবাইলে একটি মেসেজ আসবে you can get your free data now মেসেজটি উপর ক্লিক করবেন এরপর আপনাদের যে ওয়েবসাইটে নিয়ে যাবে সেই ওয়েবসাইটে গিয়ে আপনি যে মোবাইল নাম্বারে 30 জিবি ইন্টারনেট নিতে চান সেই নাম্বারটি দিয়ে সাবমিট এ ক্লিক করলেই আপনাদের সাথে সাথে তারা 30 জিবি ইন্টারনেট দেবে এবং এই 30 জিবি ইন্টারনেট দিয়ে আপনারা ফেসবুক ইউটিউব ইমু সবকিছু চালাতে পারবেন।

এই অ্যাপসটি ফ্রিতে এমবি কেন দিবে

অনেক অ্যাপস আছে যখন তারা নতুন বাজারে আসে তখন তাদের ইউজারদর কিছু বোনাস পয়েন্ট দিয়ে থাকে এর মধ্যে আছে নগদ অর্থ বিটকয়েন এবং ফ্রি ইন্টারনেট। যেহেতু ইন্টারনেট খুবই সস্তাতাই বেশিরভাগ কোম্পানি তাদের ইউজারদের ফ্রি এমবি দিয়ে থাকে তাদের অ্যাপস গুলো ব্যবহার করার জন্য।

এখান থেকে ফ্রিতে এমবি নেওয়ার জন্য আপনাকে কি করতে হবে

এই অ্যাপসটি শুধুমাত্র আপনার মোবাইলে 30 দিন ইন্সটল করে রাখবেন এবং প্রতিদিন একবার করে অ্যাপসে প্রবেশ করবেন তাহলেই এই অ্যাপসটি থেকে আপনারা প্রতিদিন 30 জিবি করে ইন্টারনেট পাবেন।

অ্যাপসটি কি সত্যিই পেমেন্ট করে

হ্যাঁ।আমি নিজে এই অ্যাপস থেকে দুইবার 30 জিবি করে ইন্টারনেট নিয়েছি এবং এখন যে আমি ইন্টারনেট চালাচ্ছি তাও এই 30 জিবি দিয়ে চালাচ্ছি। এখন আমি এক টাকা খরচ করে এমবি কিনি না কারন অ্যাপসটি আনইনস্টল করে রেখেছি এবং প্রতি মাসে 30 জিবি করে ইন্টারনেট দিচ্ছে এবং 30 জিবিইন্টারনেট আমি তিরিশ দিন ব্যবহার করতে পারছি যার জন্য আমাকে আর টাকা খরচ করে বাড়তি এমবি কেনার কোন দরকার হয় না। অ্যাপসটি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট করে তাই আপনারা এখন ঐ অ্যাপসটি ইন্সটল করে রেখে দিন 30 দিন পর পর ফ্রিতে 30 জিবি করে ইন্টারনেট নিয়ে নিন।