মোবাইল দিয়ে মাসে ২০০০০ টাকা ইনকাম করুন ১০০%

TechtunesBd

এসো গেল ডলার ইনকামের মেশিন Bet365 এর মত কাজ করে ডলার ইনকাম করা যায়। এটিতে একাউন্ট তৈরি করার সাথে সাথেই $1 ডলার ইনকাম করতে পারবেন। তারপর রেফার এবং গেম খেলে শতশত ডলার ইনকাম করতে পারবেন।

আস সালামু আলাইকুম কেমন আছেন সবাই? মানুষের চাহিদার যেমনি শেষ নেই ঠিক তেমনি টাকা ইনকামের কোন বিকল্প নেই।উন্নত দেশে বেশির ভাগই লোকজন মোবাইল দিয়ে মাসে কমপক্ষে $300 ডলার ইনকাম করেন।যেমনঃ- আমেরিকা,ফ্রান্স,স্পেন, জাপান,ইংল্যান্ড ইত্যাদি।অথচ আমাদের বাংলাদেশের মধ্যে মোবাইলে দিয়ে  ফেসবুক, ইউটিউবে ভিডিও দেখা, ইত্যাদি বেশি  করে থাকে।৪০ লাখেরও বেশি বেকারের জন্য অনলাইন থেকে টাকা ইনকাম করা একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।এই প্লাটফর্মে আপনি মাসে কমপক্ষে চার হাজার টাকা ইনকাম করতে পারবেন। তাও আবার আপনার হাতে থাকা মোবাইল দিয়ে।

GoGoal একাউন্ট

এটি সম্পুর্ণ নতুন এবং ১০০% পেমেন্ট করে থাকে। এখানে একাউন্ট তৈরি করার সাথে সাথেই Invite friend code 👉 VUN7J81J2

এই কোড দিলেই আপনার একাউন্টে $1 ডলার ইনস্টেনট জমা হয়ে যাবে।আমারও হয়েছে। তারপর কয়েন সংগ্রহ করে সেটা ডলারে কনভাট করতে পারবেন। যত খুশি তত ইনকাম করতে পারবেন এবং উইথড্র করতে পারবেন।

যেভাবে একাউন্ট তৈরি করবেন

প্রথমেই Google play stor এ যান তার GoGoal App লিখে সার্চ করুন। তারপর ছবির মত একটি এপ দেখতে পাবেন সেটা ডাউনলোড করে নিন।এবার এপটি অপেন করুন মোবাইল নম্বর চায়বে আপনি মোবাইল নম্বর না দিয়ে ফেসবুক একাউন্ট দিয়ে লগইন করুন। এখন আপনার একাউন্ট তৈরি করা শেষ। উপরে বাম পাশে দেখতে পাবেন একটি গোল ছবি সেখানে ক্লিক করুন। তারপর Invite friend code 👉 VUN7J81J2 এই কোড দিলেই আপনার একাউন্টে $1 ডলার জমা হয়ে যাবে।১০০% সত্যি সত্যি সত্যি। বিশ্বাস না হয় একবার হলেও করেই দেখুন।

বিঃদ্রঃ👉 VUN7J81J2 এই কোড না দিলে পেমেন্ট নেওয়া যায় না।

ভিডিও দেখে ডলার ইনকাম পদ্ধতিঃ-

শুধু শুধু ইউটিউবে ভিডিও দেখে কি লাভ?তার চেয়ে ভিডিও দেখে MB খরচ করে ডলার ইনকাম করুন।এখানে 200 ডলারের অফার 400 ডলারের অফার ইত্যাদি অফার রয়েছে। একাউন্ট তৈরি করার সাথে সাথে $1 ডলার আপনার একাউন্টে জমা হয়ে যাবে।যা বাংলাদেশী টাকায় ৮৫ টাকা বা তারও বেশি। একাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন 👇👉Join ClipClaps now to get$1reward!

https://website.cc.lerjin.com/i/3426543729

Download from play storR effer code 👉3426543729

বিঃদ্রঃ এই রেফার কোড ব্যাবহার না করলে ১ ডলার পেমেন্ট পাবেন না।

গেম খেলে ডলার ইনকাম পদ্ধতিঃ-

গেম খেলে ডলার ইনকামের অনেক গুলো পদ্ধতি পদ্ধতি রয়েছে। যেগুলো সত্যি সত্যি  অসাধারণ এবং বাস্তব সম্মত। অনেক লোক আছে যারা শুধু গেম খেলে মাসে $1000 ডলার  করিতেছেন।বর্তমানে সর্বাধিক জনপ্রিয় এবং ১০০% পেমেন্ট করে এমন ধরনের গেম হচ্ছে Gamee । দৈনিক $112 থেকে 200 ডলার অফার করে থাকে। আর প্রতি সপ্তাহে 1000 ডলার অফার দিয়ে থাকে। কি বিশ্বাস হচ্ছে না?

৫০ বিলিয়নেরও বেশি মানুষ এই গেম খেলে। এখানে একাউন্ট তৈরি করার সাথে সাথে ৫ টি স্পিন, $0.10 সেন্ট এবং ৫০০ কয়ন পাবেন। আপনার ভাগ্য ভালো হলে স্পিন করে১ ডলার ইনকাম করতে পারবেন। একাউন্ট তৈরি করতে নিচের লিংকে ক্লিক করুন।আমার রেফারের জন্য নয়। সত্যি সত্যি বলছি।একাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন 👉এই এপ ডাউনলোড করে ডলার ইনকাম করুন

Let’s play to win cash prizes! Join me on GAMEE.

https://www.gamee.com/get/0tllqi76

বিঃদ্রঃ যত বেশি গেম খেলবেন তত বেশি ডলার ইনকাম করতে পারবেন।

লুডু খেলে টাকা ইনকাম পদ্ধতিঃ-

অনেকেই আছেন শখের বশে বাসায় বসে লুডু খেলতে পছন্দ করেন।কিন্তু আপনি জানেন কি অনলাইনে লুডু খেলা খেলে টাকা ইনকাম করা যায়? ঠিক এমন একটা প্লাটফর্ম হচ্ছে  Ludu star এখানে gems সাহায্যে টাকা ইনকাম হবে। আপনি যত বেশি gems সংগ্রহ করবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন। একাউন্ট তৈরি করতে Google play stor এ সার্চ করুন Ludu star 2  লিখে। তারপর এপটি ডাউনলোড করে ইনস্টল করুন ব্যাস কাজ শেষ। এবার গেম খেলে টাকা ইনকাম করুন।

পরিশেষে এগুলো মিথ্যা তথ্য নয় সত্যি সত্যি এবং আপনি কমপক্ষে মাসে সর্বনিম্ন ১০০০০ টাকা হলেও ইনকাম করতে পারবেন।ক্ষেত্র বিশেষ আরও বেশি টাকা আয় করা যায়। So আর দেরি কেন এক্ষুণি একাউন্ট তৈরি করুন।