মোবাইল দিয়ে ডলার ইনকামের জনপ্রিয় কিছু  ইন্টারন্যাশনাল সাইট ২০২০!!!

TechtunesBd

মোবাইল দিয়ে ডলার ইনকামের জনপ্রিয় কিছু ইন্টারন্যাশনাল সাইট ২০২০ সালের একেবারে নতুন। আপনি নিশ্চিতভাবে মাসে কমপক্ষে ৫০০০ টাকা ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে ডলার ইনকামের জন্য জনপ্রিয় কিছু  ইন্টারন্যাশনাল সাইটের বিস্তারিত বিষয় গুলো জানুন।অযথাMB কিনে ফেসবুক দেখা, ইউটিউবে ভিডিও দেখা, চ্যাটিং করা ইত্যাদি না করে মোবাইল দিয়ে ডলার ইনকাম করলে কেমন হয়? আমাদের বাংলাদেশের মধ্যে বেশির ভাগই লোকজন বিশ্বাস করে  না অনলাইন থেকে ডলার ইনকাম করা যায় না। তাদের এই ধারণা সম্পুর্ণ ভুল। তাই আজকে আমি এমন কিছু ভালো  ইন্টারন্যাশনাল ডলার ইনকাম সাইট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। এখান থেকে আপনি অনায়াসে মোবাইল দিয়ে প্রতি মাসে  কমপক্ষে ৫০০০  টাকা ইনকাম করতে পারবেন।

👉(১) GoGoal ***

এটি একটি জনপ্রিয় এবং বিস্তৃত নতুন সাইট। এখানে একাউন্ট তৈরি করার সাথে সাথেই $1 ডলার ইনকাম করতে পারবেন তারপর গেম খেলে ও ভিডিও দেখে কয়েন সংগ্রহ করে ডলার ইনকাম করা যায়। বিস্তারিত👇দেখুন

কেন আপনি GoGoal এ একাউন্ট করবেন?

১। মোবাইল দিয়ে দৈনিক কমপক্ষে $3 ডলার ইনকাম করা যায়।

২। একাউন্ট তৈরি করা মাএই $1 ডলার পেমেন্ট পাবেন।

৩। তারা খুবই বিস্তৃতার সাথে ১০০% পেমেন্ট করে থাকে।

৪।প্রতি রেফারে $0.10 থেকে $3 ডলার ইনকাম করতে পারবেন ।

৫।গেম খেলে কয়েন ইনকাম করে সেটা ডলারে কনভাট করে সাথে সাথেই একাউন্টে নেওয়া যায়।

৬।খুব সহজ কাজ থাকে সেগুলো সম্পুর্ন করে $ 0.20 থেকে $1 ডলার ইনকাম করা যায়।

৭। হ্যাকিং করে আনলিমিটেড ডলার ইনকাম করতে পারবেন ।

৮।কয়েন স্টেক করে বিট প্লেস করা যায় এবং আনলিমিটেড ডলার ইনকাম করা যায়।

এখানে যেভাবে একাউন্ট তৈরি করবেন!!!

নিচে দেওয়া লিংকে ক্লিক করুন তারপর আপনাকে গুগল প্লে স্টোর এ নিয়ে যাবে। এই লিংকে ক্লিক 👇করুন

https://play.google.com/store/apps/details?id=com.tcm.gogoalhttps://play.google.com/store/apps/details?id=com.tcm.gogoal

এখন GoGoal  এই app টি ডাউনলোড করে নিন।এখন মোবাইল দিয়ে লগইন বন্ধ আছে।তাই ডাউনলোড করা শেষ হলে এপটি অপেন করে ফেসবুক একাউন্ট দিয়ে লগইন করুন। এবার আপনি উপরে বাম পাশের দেওয়া ছবিতে ক্লিক করুন এবং Friend invitation code এর জায়গায় এই কোডটি👉VUN7J81J2 বসিয়ে দিন। তারপর Confirm এ ক্লিক করার সাথে সাথেই আপনার একাউন্টে $1 ডলার জমা হয়ে যাবে।

বিঃদ্রঃ 👉VUN7J81J2 এই কোড Friend invitation code এর জায়গায় বসিয়ে না দিলে $1 ডলার পেমেন্ট পাবেন না।

এখন mission লেখাতে ক্লিক করে সবগুলো  কাজ সম্পুর্ণ করে $0.50 থেকে $1 ডলার ইনকাম করুন।তারপর  Super cup, Super lotto, score games, Super 5 ball, Super pick 3 এবং more game খেলে কয়েন ইনকাম করে ডলার এ রুপান্তর করুন।১টি ভিডিও দেখলে ১০০০ পয়েন্ট যোগ হবে।

আপনি চায়লে credit card দিয়ে পয়েন্ট ক্রয় করতে পারবেন। আনলিমিটেড ডলার ইনকাম।

👉(২) Gamee

এটার আমি বাম রেখেছি ডলার ইনকামের মেশিন। কারণ এখান থেকে দৈনিক এবং সাপ্তাহিক ডলার ইনকাম করা যায়। আপনি যত বেশি পয়েন্ট আপনার একাউন্টে জমা করতে পারবেন তত বেশি ডলার ইনকাম করতে পারবেন।যেমনঃ-1k, 4 k 111k 180 k 200 k ইত্যাদি। আর রেফার করতে পারলে $0.10  সেন্ট এবং ৫০০ পয়েন্ট আপনার একাউন্টে যোগ হবে। একেবারে সহজ পদ্ধতি। আপনি শুধু গেম খেলবেন।বিদেশিরা মাসে হাজার হাজার ডলার ইনকাম করিতেছে এই সাইট থেকে যেমনঃ- আমেরিকা,ফ্রান্স, স্পেন, জাপান,ইংল্যান্ড,ইতালি ইত্যাদি।তাছাড়াও স্পিন করে১ ডলার ইনকাম করতে পারবেন। একাউন্ট তৈরি করতে নিচের লিংকে ক্লিক করুন।আমার রেফারের জন্য নয়। সত্যি সত্যি বলছি।একাউন্ট তৈরি করতে ↓ নিচের দেওয়া লিংকে এখানে ক্লিক করুন 👇

Let’s play to win cash prizes! Join me on GAMEE.

https://www.gamee.com/get/0tllqi76

বিঃদ্রঃ যত বেশি গেম খেলবেন তত বেশি ডলার ইনকাম করতে পারবেন।

(৩) Clipclaps

ভিডিও দেখে ডলার ইনকাম পদ্ধতিঃ-

শুধু শুধু ইউটিউবে ভিডিও দেখে কি লাভ?তার চেয়ে ভিডিও দেখে MB খরচ করে ডলার ইনকাম করুন।এখানে 200 ডলারের অফার 400 ডলারের অফার ইত্যাদি অফার রয়েছে। একাউন্ট তৈরি করার সাথে সাথে $1 ডলার আপনার একাউন্টে জমা হয়ে যাবে।যা বাংলাদেশী টাকায় ৮৫ টাকা বা তারও বেশি। একাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন 👇👉Join ClipClaps now to get $1 reward!

https://website.cc.lerjin.com/i/3426543729

Download from play stor

Reffer code 👉3426543729

বিঃদ্রঃ এই রেফার কোড ব্যাবহার না করলে ১ ডলার পেমেন্ট পাবেন না।

(৪) puppy Town

এটি একটি বিড়ালকে নিয়ে তৈরি করা এপ জাপান এটি তৈরি করেছে কিন্তু ডলারে টাকা দেয়। ডাউনলোড করে ১৫ সেকেন্ড ভিডিও দেখে ডলার ইনকাম করতে পারবেন। তাছাড়াও  3d toss এপ ভালো ডলার ইনকাম করা যায়।

উপসংহারে বলতে চায় আপনি চায়লে সব সাইটে একাউন্ট করে ডলার ইনকাম করে বিকাশে বা ব্যাংকে পেমেন্ট নিতে পারবেন। বুঝতে কোন ধরনের সমস্যা তৈরি হলে আপনি ভিডিও দেখুন ইউটিউবে। ধন্যবাদ