মেকআপ উঠে লিপস্টিক মুছে গেলেও যা করেন দীপিকা

1 min read

Jagonews24

টক খেতে ভালবাসেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। যেকোনো দিন যেকোনো সময়, হাতের কাছে পেলেই হলো। মেকআপ উঠুক, লিপস্টিক মুছে যাক, কিছুই যায় আসে না দীপিকার। পাকা তেঁতুল, কাঁচা আম বা টক-ঝাল আঁচার পেলে তার মুখে একটাই শব্দ… ইয়ামমমম।

ব্যাপারটা জানা গেছে দীপিকারই নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে। সেখানে নিজের পছন্দের খাবারের কথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী। গোটা ভিডিওতে নিজের কমফোর্ট ফুড নিয়ে কথা বলেছেন দীপিকা। তবে তার ভক্তরা সবচেয়ে মজা পেয়েছেন, টক খাওয়ার কথা বলতেই দীপিকার এক চোখ বুজে যাওয়ায়।

শুরুতেই কাউকে একটা প্রশ্ন করতে শোনা যায় তাকে। ‌‘কী খাচ্ছ তুমি?’ তারপরই তার নিজের খাওয়ার কথা। দীপিকা বলতে থাকেন, তার পছন্দ বাড়িতে বানানো দক্ষিণী খাবার। যেমন রসম আর ভাত। এ কথা বলেই টক খাওয়ার মুখভঙ্গী করেন অভিনেত্রী। পর্দায় তখন সাদা ভাতে দক্ষিণী টক ঝাল মিষ্টি পদ রসম পড়ার ছবি।

পাকা তেঁতুল, কাঁচা আমের রস, রসুন, মরিচ, গুড় এবং আরও নানা উপাদানে তৈরি এই দক্ষিণী পদ। আর দীপিকার কাছে তার আকর্ষণ সীমাহীন। এতটাই বেশি যে, মেকআপের ফাঁকেই খেতে শুরু করে দেন।

খুব শিগগিরই পরিচালক শকুন ব্যাত্রার পরবর্তী ছবিতে একসঙ্গে অভিনয় করবেন দীপিকা আর অনন্যা। এ ছাড়াও হৃতিক রোশনের বিপরীতে ‘ফাইটার’, আর শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে।

এমএইচআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.