বড়লেখায় পুকুরপাড় থেকে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

Bonikbarta

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় পুকুরপাড় থেকে এক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকালে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের কবিরা গ্রামের বন্ধন ব্রিক ফিল্ডের পাশের একটি পুকুরপাড় থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের নাম শামীম আহমদ (৫০) তিনি দৌলতপুর গ্রামের জছির আলীর ছেলে নিজবাহাদুরপুর ইউনিয়নের নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যায় ইউপি সদস্য শামীম আহমদ বাজারে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। গতকাল সকালে পরিবারের লোকজন তাকে ঘরে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। সকালে ৯টার দিকে স্থানীয় লোকজন কবিরা গ্রামের বন্ধন ব্রিক ফিল্ডের পাশের একটি পুকুরপাড়ে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বলেন, ইউপি সদস্য শামীম আহমদের মরদেহ একটি পুকুরপাড় থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির সময় শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের লোকজনের কাছ থেকে শুনেছি তিনি দীর্ঘদিন ধরে হূদরোগে ভুগছিলেন। হয়তো হূদরোগে আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন। তার পরও তিনি যেহেতু একজন জনপ্রতিনিধি, তাই মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *