বাফুফে কর্মচারীকে লাঞ্ছিত করে শাস্তি পেলেন কিংসের সবুজ

1 min read

Jagonews24

বসুন্ধরা কিংসের ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন হওয়ায় কোনো গোল নেই স্থানীয়দের। অথচ এ ক্লাবে আছেন জাতীয় দলের বেশ কয়েকজন ফরোয়ার্ড- যার মধ্যে অন্যতম তৌহিদুল আলম সবুজ।

গোলহীন প্রথম টুর্নামেন্ট পার কারলেও আলোচনায় ঠিকই আছেন কক্সবাজারের এই ফুটবলার। ফাইনাল শেষে বাফুফের এক কর্মচারীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে পেয়েছে শাস্তি। ক্লাবের পরবর্তী দুই ম্যাচ খেলতে পারবেন না সবুজ, গুনতে হবে ৫০ হাজার টাকা জরিমানা।

কি করেছিলেন জাতীয় দলের এই স্ট্রাইকার। ভিআইপি গ্যালারিতে বসে ফাইনাল দেখেছিলেন সবুজের কয়েকজন আত্মীয়স্বজন। ফাইনালের পর তারা মাঠে ঢোকার চেষ্টা করেছিলেন অবৈধভাবে। তাতে বাধা দিয়েছিলেন বাফুফের সিকিউরিটি সুপারভাইজার সোহেল মাতুব্বর।

পরে অন্য গেট দিয়ে মাঠে ঢুকে সবুজের কাছে নালিশ করেন তার আত্বীয়স্বজনরা এবং দেখিয়ে দেন সোহেলকে। তারপর তৌহিদুল আলম সবুজ গিয়ে সোহেলের কলার ধরে টানতে টানতে মাঠের পাশে নিয়ে আসেন।

ফাইনালের পরদিন সবুজের ক্লাব বসুন্ধরা কিংসকে শোকজ করেছিল বাফুফে। মঙ্গলবার দুপুরের মধ্যে জবাব দেয়ার সময় বেধে দেয়া হয়েছিল। বসুন্ধরা কিংসের জবাব দিয়ে বাফুফে ডিসিপ্লিনারি কমিটি ভার্চুয়াল সভা করে সবুজের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে।

এর আগে সোমবার বাফুফের ডিসিপ্লিনারি কমিটি ফেডারেশন কাপের বেশ কয়েকটি ঘটনা নিয়ে সভা করেছিল। যেখানে কয়েকজন কোচ, খেলোয়াড় ও কয়েকটি ক্লাবের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

আরআই/আইএইচএস/জিকেএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.