বাংলাদেশ থেকে সমস্ত এপ(App) এবং সাইট(Site) আনলক করতে কোন App এপটি ব্যাবহার করবেন?

TechtunesBd

আজকাল প্রায় সকল মানুষই তাদের স্মার্টফোন এ TicTok, Whatsapp, Messenger, Imo, Facebook, Youtube  এমন অনেক এপস ব্যাবহার করে থাকেন । অনেকে আবার Pubg এর মত গ্যেমস খেলতে পছন্দ করেন । কিন্তু বাংলাদেশ থেকে প্রাই এসব এপস ব্যাবহার করতে অনেক সমস্যাতে পরতে হয় । বাংলাদেশ থেকে এমন অনেক এপ বা গ্যেম এ ঢুকতে চায় না। আবার অনেক সাইট ও আছে যেগুলতে বাংলাদেশ থেকে ঢোকা যায়না । যেমন মাঝে মাঝে বাংলাদেশ থেকে ফেসবুক এর মত সাইট এবং এপ কে বন্ধ করে দেওয়া হয় ।

এই সমস্যার একটি সহজ সমাধান হল আপনার স্মার্টফোনটির দেশ(country/location) বাংলাদেশ থেকে পাল্টে অন্য যেকন দেশ এ সেট করে দিন । এটা সহজে করতে অপনার একটি ভিপিএন(VPN) এপ এর দরকার হবে । বাংলাদেশ এ সবচেয়ে কার্যকারি এবং দ্রুতগতির ভিপিএন(VPN) এপ হচ্ছে টর্নেডো ভিপিএন(Tornado VPN) ।

নিচের দেওয়া লিংক থেকে এখুনি,


Download Tornado VPN

টর্নেডো ভিপিএনটি ডাউনলোড করে নিন । এটির সাহায্যে আপনি খুব সহজ এ আপনার দেশ পাল্টে সকল এপস, গ্যেমস এবং সাইট খুলতে এবং ব্যাবহার করতে পারবেন । আবার কাজ শেষ এ নিজের দেশ এ ফিরে আসতে পারবেন । এটি অনেক দ্রুত গতির ভিপিন হওয়াতে আপনার ইন্টারনেট এর গতিকে একদম সাভাবিক রাখবে এবং গ্যেমস বা ভিডিও দেখার সময় কোন ল্যাগ বা সমস্যা হবে না ।

এপটির কয়েকটি স্ক্রিন আমি আপনাদের সাথে শেয়ার করছি


এপটির ডাউনলোড লিংক :


Download