ফ্রিতে নিয়ে নিন Picsart ফটো এডিটর অ্যাপস No Ads Free Download

TechtunesBd

এই যুগে আমাদের সবার হাতে হাতে স্মার্ট ফোন আছে। সেই স্মার্ট ফোন দিয়ে ছবি তুলতে আমরা কে না ভালোবাসি। সেই ছবি কে আরো ভালো ভাবে ফুটিয়ে তুলতে আমরা বিভিন্ন ধরনের ফটো এডেটর সফটওয়্যার ব্যবহার করে থাকি।

তেমনি আজকে আমি আপনাদের সাথে একটি ফটো এডেটর শেয়ার করবো। তবে এই সফটওয়্যারটি আমাদের অনেকের কাছেই আছে। এই সফটওয়্যারটি আপনারা প্লেস্টোরে পেয়ে যাবেন। তবে আমার এই সফটওয়্যার আর প্লেস্টোরের এই সফটওয়্যারটর মধ্যে কিছু তা পার্থক্য রয়েছে।

সফটওয়্যারটি র নামঃ Picsart Photo Editor

ফাইল সাইজঃ 42.30 MB




DOWNLOAD


প্লেস্টো থেকে যদি আপনারা এই সফটওয়্যারটি ডাউনলোড করেন তাহলে ফটো এডেট করার সময় বিভিন্ন ধরনের ভিডিও Ads আসে, একাউন্ট করতে বলে। এতে করে আমরা অনেকেই আছি কিছুটা বিরুক্ত হই, এক সময় ফটো এডেটর করাই বাদ দিয়ে দেই।

এখন আপনারা যদি আমার দেওয়া এই ফটো এডেটর টি ডাউনলোড করে নেন তাহলে আমি গ্যারান্টি দিচ্ছি ফটো এডেট করার সময় কোন প্রকার এ্যাড আসবে না। আপনারা এই অ্যাপসটিতে যেমন ইচ্ছা  কাজ করতে পারবেন। কোন প্রকার একাউন্ট করার ঝামেলা নেই।

যারা এই সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করে নিবে তাদের ফটো এডেটর করতে কোন ঝামেলা হবে। প্লেস্টোরে Picsart এ যেই যেই কাজ গুলা করতে পারবেন আমার দেওয়া এই Picsart তাই করতে পারবেন।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ।