ফজলুল হক তানু মিয়ার মৃত্যুতে মহানগর বিএনপির শোক

Sylhetview24

সিলেট :: সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দি এইডেড হাই স্কুলের (অবসর প্রাপ্ত শিক্ষক), গোলাপগঞ্জ উপজেলার প্রথম নির্বাচিত চেয়ারম্যান, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেটের শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত এহছানুল হক তাহেরের পিতা ফজলুল হক তানু মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক।

মঙ্গলবার এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম ফজলুল হক তানু মিয়া শিক্ষকতায় অনেক সুনাম অর্জন করেছেন। তিনি মানুষ গড়ার কারিগর হিসেবে শিক্ষার্থীদের কাছে একজন শ্রদ্ধাভাজন ও প্রিয় শিক্ষক ছিলেন। কর্মজীবনে তিনি ছিলেন একজন সফল ব্যবসায়ী, শিক্ষক ও সফল জনপ্রতিনিধি ছিলেন। আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

উল্লেখ্য, ফজলুল হক তানু মিয়া (৯০) রবিবার রাত সাড়ে ৯টায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি সন্তানাদিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদ জোহর জল্লারপাড় জামে মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয় এবং জানাযা শেষে হযরত শাহজালাল (রঃ)’র দরগাহ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-০২

Leave a Reply

Your email address will not be published.