প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক

1 min read

Jagonews24

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে অন্তর চৌধুরী (২০) নামে এক তরুণ তার প্রেমিকার বাড়িতে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় শহরের উত্তর কাউতলি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিকা নদী আক্তারকে (২৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত অন্তর শহরের কাউতলি কামাল চৌধুরীর ছেলে। নদী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ মিশ্রপাড়ার শুক্কুর মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছরখানেক আগে স্বামীর সাথে তালাক হয় নদীর। তিনি উত্তর কাউতলি এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। ওই বাসায় নদী একাই থাকেন। কয়েকমাস আগে অন্ততের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নদী। প্রেমের সম্পর্কের জেরে অন্তরও নদীর সঙ্গে তার বাসায় থাকতেন। কিন্তু বিবাহিত হওয়ায় নদীর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে নেয়নি অন্তরের পরিবার। সোমবার (১১ জানুয়ারি) রাতে অন্তরের সঙ্গে ঝগড়া হয় নদীর। তবে কী নিয়ে ঝগড়া হয়েছে সেটি জানাতে পারেনি পুলিশ।

মঙ্গলবার বিকেলে অন্তরকে বাসায় রেখে বাইরে যান নদী। এরপর সন্ধ্যায় বাসায় ফিরে এসে দেখেন ঘরে ফ্যানের রিংয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছেন অন্তর। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান নদী। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, কী কারণে অন্তর আত্মহত্যা করেছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য নদীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আজিজুল সঞ্চয়/এমএইচআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.