নড়াইলে ইনডোর স্টেডিয়াম তৈরি করা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী

Jagonews24

নড়াইলে ইনডোর স্টেডিয়াম তৈরির ঘোষণা দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। মঙ্গলবার (১২ জানুয়ারি) নড়াইলে বিপিএলের অনুকরণে অনুষ্ঠিত ‘বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এই ঘোষণা দেন।

আজ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশকে হারিয়ে এস এম সুলতান একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। গত ৩০ ডিসেম্বর এই টুর্নামেন্ট শুরু হয়। এর আগের দিন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে টুর্নামেন্টে নড়াইলের বরেণ্য ব্যক্তিদের নামে পাঁচ দল এই খেলায় অংশগ্রহণ করে। জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে আজ মঙ্গলবার বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। চ্যাম্পিয়ন দলকে তিন লাখ টাকা ও ট্রফি তুলে দেয়া হয়। অন্যদিকে রানার্সআপ দলকে দেয়া হয় দুই লাখ টাকা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এছাড়া মাঠে উপস্থিত ছিলেন মাশরাফি বিন মর্তুজা, সিআইডির উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শেখ নাজমুল আলম, নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস প্রমুখ।

এ সময় মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘এ ধরনের টুর্নামেন্ট অব্যাহত থাকবে। এতে নড়াইলের খেলোয়াড়দের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তুলে আনার চেষ্টা চলবে। নড়াইলে ইনডোর স্টেডিয়াম ও নড়াইলের বীরশ্রেষ্ঠ স্টেডিয়াম সংস্কার করার ঘোষণা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ভাইকে অনেক ধন্যবাদ। এতে করে নড়াইলের খেলাধুলার মান এগিয়ে যাবে।’

হাফিজুল নিলু/এআরএ/জিকেএস

Leave a Reply

Your email address will not be published.