নিজে ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে মাসে 40000 থেকে 50000 টাকা আয় করুন

TechtunesBd

আজকে আমি আপনাদের সাথে এমন একটি মেথড শেয়ার করব যেখানে আপনাদের নিজেদের কোন ভিডিও তৈরি করতে হবে না আপনারা অন্যের ভিডিও ব্যবহার করে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন।

এজন্য আপনাদের দুটি অ্যাপস লাগবে প্রথমটি হলো Tik Tok

এবং পরেরটি এখান থেকে

ডাউনলোড করুন

প্রথমে আপনারা উপরের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিন ।তারপর প্লে স্টোর থেকে টিকটক অ্যাপস টি ইন্সটল করুন এবং টিক টক থেকে কয়েকটি ভিডিও লিংক কপি করুন।

আপনারা যদি না জানেন কিভাবে ভিডিও লিংক কপি করতে হয় তাহলে শেয়ার অপশনে ক্লিক করবেন তাহলেই লিংক কপি করার অপশন পেয়ে যাবেন।

লিংক কপি করার পর দ্বিতীয় অ্যাপসটিতে ঢুকবেন এবং Enter linkএর জায়গায় আপনার লিংকটি পেস্ট করে দিয়ে ডাউনলোড এ ক্লিক করবেন তাহলেই ভিডিওটি আপনার গ্যালারিতে ডাউনলোড হয়ে যাবে।

এভাবে টিকটক থেকে ভিডিও লিংক কপি করে দ্বিতীয় অ্যাপসের মাধ্যমে ভিডিও গুলো ডাউনলোড করবেন। 5 থেকে 10 টি ভিডিও ডাউনলোড করার পর video merger অ্যাপসের সাহায্যে সবগুলো ভিডিও মাধ্যমে একটি ভিডিও তৈরি করবেন। আর video merger অ্যাপসটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন।

তো আপনার ভিডিও তৈরি হয়ে গেল এখন ইউটিউবে গিয়ে ক্যামেরার মত একটি আইকন থাকবে সেখানে ক্লিক করে আপনার ভিডিওটি আপলোড করে ফেলুন। এখানে কোন প্রকার কপিরাইটের ঝামেলা হবে না আর এখান থেকে আপনি একটি ভাল পরিমাণ কাম করতে পারবেন। আর আপনারা ইউটিউবে দেখতে পারেন টিকটকের ভিডিও তে মিলিয়ন মিলিয়ন ভিউ আছে।আপনার যদি একটি ভিডিও ভাইরাল হয় তাহলে আপনার গুগল অ্যাডসেন্স থেকে প্রতিমাসে 3 থেকে 4 লক্ষ টাকা পর্যন্ত ইনকাম হতে পারে। তাই আর দেরি না করে এখনি কাজ শুরু করে ফেলুন। আর প্রতিদিন অন্তত পক্ষে একটি করে ভিডিও আপলোড করুন।