‘দেখো, কে ফিরে এসেছে!’

1 min read

Jagonews24

প্রায় এক মাস পর অনুশীলনে দেখা গেল নেইমারকে। সতীর্থদের সঙ্গে ব্রাজিলিয়ান সুপারস্টারের ট্রেনিং সেশনের হাস্যোজ্জ্বল এক ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) লিখেছে, ‘দেখো, কে ফিরে এসেছে!’

নেইমারকে ফিরে পেয়ে পিএসজির এমন আবেগাপ্লুত হয়ে পড়ার কারণটাও সহজেই অনুমেয়। গোড়ালির চোটে প্রায় এক মাসের মতো মাঠের বাইরে ছিলেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা। তার অভাবটা ভালোই টের পেয়েছে পিএসজি।

গত মাসে লিওঁর বিপক্ষে ম্যাচের শেষ দিকে গোড়ালিতে গুরুতর চোট পান নেইমার। প্রতিপক্ষের থিয়াগো মেন্দেসের কড়া ট্যাকলে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

চিকিৎসা ও পুনর্বাসনের পর অবশেষে সুস্থ হয়ে উঠেছেন নেইমার। তবে অনুশীলনে ফিরলেও বৃহস্পতিবার মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে তাকে নিয়ে সম্ভবত ঝুঁকি নেবে না পিএসজি। নেইমার খেলতে পারেন এঞ্জার্সের বিপক্ষে রোববারের ম্যাচে।

নেইমার এক মাস মাঠের বাইরে। এর মধ্যে পিএসজি শিবিরে এসেছে বড় পরিবর্তন। কোচ টুমাস টুখেলকে বরখাস্ত করে দায়িত্ব দেয়া হয়েছে মাওরিসিও পচেত্তিনোকে। আর্জেন্টাইন এই কোচের সঙ্গেই নতুন করে জুটি বাঁধতে হবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে।

নেইমারকে পাওয়ার সঙ্গে নতুন কোচের স্বস্তি বাড়ছে প্রেসনেল কিম্পেম্বে ও লিয়েন্দ্রো পারেদেসের চোট কাটিয়ে ফেরার খবরে। তার আগেই সুস্থ হয়ে দলে যোগ দিয়েছেন মাউরো ইকার্দি, লেভিন কুরজাওয়া আর আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি। তাই পচেত্তিনোর হাতে এখন বলতে গেলে পূর্ণশক্তির দল।

এমএমআর/এমএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.