দেখুন।বাংলালিংক সিমে কিভাবে আমি 59 জিবি ইন্টারনেট একদম ফ্রি তে নিলাম।

TechtunesBd

আপনারা জানলে অবাক হবেন যে আমি বাংলালিং সিমে 59 জিবি ইন্টারনেট একদম ফ্রি তে নিয়েছি।কিভাবে আমি ফ্রিতে 59 জিবি নিয়েছি এবং কিভাবে আপনারা ফ্রিতে 59 জিবি নিবেন তা আমি এই পোস্টে আলোচনা করব পোস্টটি সম্পূর্ণ পড়বেন আশা করি আপনারাও 59 জিবি সম্পূর্ণ ফ্রিতে নিতে পারবেন।আমি যে অ্যাপসটি থেকে এই 59 জিবি ইন্টারনেট পেয়েছি সেই অ্যাপটি

ডাউনলোড করুন

এই লিংকেেে ক্লিক করলে সরাসরিিিি আপনাদের একটি পেজে নিয়ে যাবে সেখানে download for Android এ ক্লিিক করলে আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবেে তো অ্যাপসটিিিি সেখান থেকে ইন্সটল করেে নেবেন। ইন্সটল করার পর ওপেন করুন গুগল সিলেক্ট করুন নেক্সট এ ক্লিক করুন আবার নেক্সট এ ক্লিিক করুন turn on ক্লিক করুন এবং তিন সেকেন্ড অপেক্ষা করার পর start browsing ক্লিিক করে অ্যাপস এ প্রবেশ করুন।

এই অ্যাপসটি থেকে আমি গত দুই মাসে 30 জিবি এবং 29 জিবি পেয়েছি। প্রথমাসে এরা আপনাকে 29 জিবি দেবে এবং পরের মাসে 30 জিবি দেবে।আপনি দুই মাসে অ্যাপসটি থেকে মোট 59 জিবি ইন্টারনেট নিতে পারবেন। এবং এই 29 জিবি এবং 30 জিবি মেয়াদ থাকবে 30 দিন। অর্থাৎ আপনারা সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট চালাতে পারবেন।আপনাকে শুধুমাত্র এইটুকু করতে হবে যে উপরের ডাউনলোড লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে আপনার মোবাইলে এক মাসে রেখে দিতে হবে তাহলেই 30 দিন পর পর দুইবার আপনি 29 জিবি এবং 30 জিবি ডেটা সম্পূর্ণ ফ্রিতে নিতে পারবেন।যখন আপনার অ্যাপসটি 30 দিন পূর্ণ হয়ে যাবে আপনার মোবাইলে তখন আপনার নাম্বারে একটি মেসেজ আসবে you can redeem your free data মেসেজটির উপর ক্লিক করলআপনাকে যে ওয়েবসাইটে নিয়ে যাবে সেখানে আপনার বাংলালিংক নাম্বার টি চাইবে তো আপনি আপনার বাংলালিংক নাম্বার দিয়ে সাবমিট করে দিলে আপনার বাংলালিনক সিমে তারা 29 জিবি ডাটা পাঠিয়ে দেবে এবং এর মেয়াদ থাকবে 30 দিন। একইভাবে পরের মাসেও আপনি এখানে পাবেন 30 জিবি।

অ্যাপস আপনাকে কোন প্রকার কাজ করতে হবে না শুধুমাত্র অ্যাপসটি ইন্সটল করে মোবাইলে রেখে দিলেই আপনি ফ্রি এমবি নিতে পারবেন। আর অবশ্যই প্রতিদিন অন্ততপক্ষে একবার অ্যাপসে প্রবেশ করবেন এবং কিছু ব্রাউজিং করবেন এক মিনিটের জন্য হলেও। আমি এখান থেকেফ্রিতে এমবি নেওয়ার জন্য ক্রোম ব্রাউজারের পরিবর্তে এই অ্যাপসটি আমি ব্যবহার করতাম এবং প্রতিদিন দুই থেকে তিন মিনিট করে অ্যাপসটি ব্যবহার করেছি এবং আমি এখান থেকে ফ্রিতে এমবি নিতে পেরেছি আপনার এরকম করবেন আশা করছি আপনারা এখান থেকে ফ্রিতে এমবি নিতে পারবেন।