দারুন একটি অ্যাপস, এখন ফেসবুক ইউটিউব এবং গুগোল একই সাথে ব্যাবহার করুন।

TechtunesBd

আপনাদের যদি আমি প্রশ্ন করেছি আপনারা প্রতিদিন কোন অ্যাপস গুলো সবচেয়ে বেশি ব্যবহার করেন। তাহলে আপনারা বেশিরভাগ বলবেন facebook-youtube অথবা গুগল ক্রোম ব্রাউজার।

আজকে আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করব এই অ্যাপসটির মাধ্যমে আপনারা এই তিনটি সাইট একই সাথে ব্যাবহার করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপটি শেয়ার করব তার নাম Multitab browser.

অ্যাপসটি ডাউনলোড করতে

এখানে ক্লিক করুন


এই অ্যাপস এর যে সুবিধা গলো আপনি পাবেন

  • একই সাথে যে কোন তিনটি সাইট ব্যবহার করতে পারবেন।
  • ইউটিউবে গান চালু রেখে ফেসবুক চালাতে পারবেন। ব্যাকগ্রাউন্ডে গান চলতে থাকবে।
  • মনে করুন আপনি ফেসবুক চালাচ্ছেন তোর সাথে ইউটিউব চালাচ্ছেন এখন ইউটিউব থেকে ফেসবুকে যা গেলে আপনি যেখানে ছিলেন সেখানেই থাকবেন অর্থাৎ অ্যাপসটিতে কোন সাইট প্রথম থেকে  শুরু হবে না।

আমি সাত মাস যাবত ব্যবহার করছি এ পর্যন্ত কোনো অভিযোগ অ্যাপসটি সম্পর্কে আমার নেই। তাই ভাবলাম অ্যাপসটি আপনাদের সাথে শেয়ার করি। আপনারা প্লে স্টোরে পাবেন না। উপরে আমি গুগল ড্রাইভের লিংক দিয়ে দিয়েছি সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করুন।

আর যারা জানেন না গুগোল ড্রাইভ থেকে কিভাবে অ্যাপস ডাউনলোড করতে হয় শুধুমাত্র উপরের লিঙ্কে ক্লিক করুন এবং একটি পেজ ওপেন হবে সেখানে ডাউনলোড এ ক্লিক করুন। আপনার কাছে কিছু পারমিশন চাইলে এলাও করবেন এবং ওকে করে দেবেন তাহলেই অ্যাপসটি এপিকে ফাইল ডাউনলোড হয়ে যাবে। ডাউনলোড হবার পর উপর থেকে নোটিফিকেশন পাবেন ডাউনলোড কমপ্লিট।এপিকে ফাইল টির উপর ক্লিক করলে ইন্সটলের অপশন পাবেন সেখান থেকে অ্যাপসটি ইন্সটল করতে পারবেন।