ডিজাইন, প্রিন্টিং ও প্যাকেজিং সেবা দিচ্ছে ক্যানভাস

TechtunesBd

ডিজাইন, প্রিন্টিং ও প্যাকেজিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ক্যানভাস নিয়ে এসেছে বিজনেস কার্ড, লেটারপ্যাড, ইনভেলপ, মানি রিসিট, ভাউচার, নোটপ্যাড, ব্যানার, স্টিকার, টিশার্ট, মগ, আইডি কার্ড ইত্যাদি। Printing Service In Dhaka

যাত্রা শুরু করলো ডিজাইন, প্রিন্টিং ও প্যাকেজিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান

‘ক্যানভাস’

। ক্যানভাস নিয়ে এসেছে যাবতীয় অফিস স্টেশনারি ও মার্কেটিং পণ্য ডিজাইন ও প্রিন্টিং এর সুবিধা, যেমন বিজনেস কার্ড, লেটারপ্যাড, ইনভেলপ, মানি রিসিট, ভাউচার, নোটপ্যাড, ব্যানার, ওয়াল স্টিকার, গ্লাস স্টিকার, টিশার্ট, মগ, আইডি কার্ড, মেম্বারশিপ, ফুড বক্স, মেনুকার্ড, গ্যার্মেন্টস এক্সোসরিজ ইত্যাদি।

canvasdpp

ক্যানভাসের দক্ষ ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইনাররা নিশ্চিত করবে আপনার রুচিশীল ডিজাইন, প্রয়োজনে ক্যানভারের প্রতিনিধি হাজির হবে ভোক্তাদের প্রতিষ্ঠানে, অর্ডার কনফার্ম হলে দ্রুততার সাথে পণ্য প্রস্তুত হয়ে পৌঁছে যাবে ভোক্তাদের ঠিকানায়।

গতানুগতিক ডিজাইন ও প্রিন্টিং ধারার বাইরে এসে ক্যানভাস দিচ্ছে যুগোপযোগী ও আকর্ষণীয় ডিজাইনে এবং প্রিমিয়াম মানের প্রিন্টিং এর প্রতিশ্রুতি। ভোক্তার চাহিদা অনুযায়ী ভোক্তাকে শতভাগ সন্তুষ্ট করাই ক্যানভাসের এক মাত্র লক্ষ।

যে সকল সুবিধা দিচ্ছে ‘ক্যানভাস’।

● ভোক্তা চাইলে অর্ডার রিসিভ ও সাক্ষাতকারের জন্য ভোক্তার প্রতিষ্ঠানে হাজির হবে ক্যানভাসের প্রতিনিধি। একজন ব্যাবসায়ী বা চাকুরীজীবীর সময়ের গুরুত্ব বুঝে ক্যানভাস।

● ক্যানভাস দিচ্ছে প্রিন্টেড প্রোডাক্টের ঢাকার ভিতর হোম ডেলিভারি ও ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিসের সুবিধা।

● ক্যানভাসের নিজস্ব ডিজাইনরা দিচ্ছে মানসম্মত ও রুচিশীল ডিজাইনের নিশ্চয়তা এবং ১০ হাজার টাকার বেশি অর্ডারে ফ্রি ডিজাইন সুবিধা। (শর্ত প্রযোজ্য)

● ক্যাশ, ব্যাংক ও প্রচলিত সকল মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্টের সুবিধা।

Contact:


Printing Service In Dhaka

Leave a Reply

Your email address will not be published.