জিপি ফ্রী ইন্টার্নেট।

TechtunesBd

সুখবর সুখবর এখন থেকে আপনারা জিপি সিমে প্রতি মাসে 30 জিবি ইন্টারনেট একদম ফ্রি তে নিতে পারবেন কিভাবে নেবেন তার জন্য পোস্টটি সম্পূর্ণ পড়বেন।আজকে সকালবেলা আমি 30 জিবি ইন্টারনেট একদম ফ্রিতে নিতে পেরেছি তাই ভাবলাম আপনাদের সাথে অফারটি শেয়ার করি। তো অফারটি নেবার জন্য আপনাদের যা করতে হবে প্রথমে এখান থেকে অ্যাপসটি

ডাউনলোড করুন

প্রথমে উপরে ডাউনলোড করুন এ ক্লিক করলে আপনাদের সরাসরি একটি অন্য পেজে নিয়ে যাবে সেখানে download for Android এই লেখাটির উপর ক্লিক করলে আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন এরপর গুগল সিলেক্ট করুন, এরপর নেক্সট এ ক্লিক করুন, আবারো নেক্সট এ ক্লিক করুন, turn onএ ক্লিক করুন এবং 3 সকেন্ড অপেক্ষা করুন আপনার মোবাইলে একটি নোটিফিকেশন আসবে তারপর start browsing এ ক্লিক করে অ্যাপস এ প্রবেশ করুন।

তো এখানে আপনার কাজ ক কেন এই অ্যাপস আপনাকে ফ্রিতে 30 জিবি করে ইন্টারনেট প্রতিমাসে দেবে?

তো আপনারা অনেকে জেনে থাকবেন ইন্টারনেট একটি ফ্রি সার্ভিস এবং এর কোনো মালিক নেই তাই ইন্টারনেটের কোন মূল্য নেই কিন্তু ইন্টারনেট এক দেশ থেকে অন্য দেশে নেওয়ার জন্য অপটিক্যাল ফাইবার সমুদ্রের তলদেশ দিয়ে আনা হয় এই অপটিক্যাল ফাইবারের মেরামতের জন্য ইন্টারনেট ইউজারদের কাছ থেকে কিছু টাকা নেওয়া হয় কিন্তু তা খুবই সামান্য। কিন্তু আমাদের দেশের সিম অপারেটর এই এমবি অনেক বেশি দামে বিক্রি করে।কিন্তু অনেক কোম্পানি আছে যারা এই এমবি অনেক কম দামে কিনে তাদের ইউজারদের রিওয়ার্ড হিসেবে দেয়।

কোম্পানীগুলো তাদের ইউজারকে কেন ফ্রিতে ইন্টারনেট দেয়

তাদের অ্যাপস বা সাইট প্রমোট করানোর জন্য।অনেক কোম্পানি আছে যারা নতুন অনলাইনে প্রবেশ করে তারা তাদের অ্যাপস বা সাইট প্রমোট করার জন্য সরাসরি তাদের ইউজার দের কিছু রিওয়ার্ড দিয়ে থাকে এর মধ্যে আছে নগদ অর্থ বিটকয়েন অথবা ইন্টারনেট।বেশিরভাগ ক্ষেত্রে ইউজারদের ইন্টারনেট দেওয়া হয় কারণ ইন্টারনেট খুবই সহজলভ্য এবং খুবই স্বল্পমূল্যে অনেক দেওয়া যায় তাই এই অ্যাপস ব্যবহারের ফলে আপনাদের 30 জিবি করে ইন্টারনেট দেওয়া হবে।

30 জিবি করে ইন্টারনেট পাবার জন্য আপনাকে কি করতে হবে

আপনি যদি 30 জিবি ইন্টারনেট নিতে চানতাহলে আপনাকে কিছু করতে হবে না শুধুমাত্র উপরের অ্যাপসটি ইন্সটল করে আপনার মোবাইলে রেখে দেবেন এবং প্রতিদিন কমপক্ষে একবার করে অ্যাপসে প্রবেশ করবেন। 30 দিন আপনার মোবাইলে অ্যাপটি ইনস্টল থাকার পর আপনার মোবাইলে একটি মেসেজ আসবে যেমনটি এসেছিল অ্যাপসে প্রবেশ করার সময় এবং সেখানে লেখা থাকবে you can redeem your free data now মেসেজটির উপর ক্লিক করলে তারা আপনাদের সরাসরিতাদের অফিশিয়াল ওয়েবসাইটে নিয়ে যাবে সেখানে আপনি আপনার জিপি সিম দেবেন এবং সাবমিট এ ক্লিক করলে সাথে সাথে তারা আপনাকে 30 জিবি ইন্টারনেট ফ্রিতে দিয়ে দেবে।এখানে আপনাকে কোন প্রকার কোন কাজ করতে হবে না শুধুমাত্র অ্যাপসটি আপনার মোবাইলে ইন্সটল করে রাখবেন এবং প্রতিদিন একবার করে অ্যাপসটিতে প্রবেশ করবেন তাহলেই হবে।

আমি প্রথমে ভেবেছিলাম অ্যাপসটি হয়তো পেমেন্ট করবে না কারণ এত কম কাজে কেউ এত এমবি দেয় না।সকালবেলা আমি দেখলাম আমার মোবাইলে একটি মেসেজ এসেছে মেসেজটি উপর ক্লিক করলাম তারা তাদের ওয়েবসাইটে নিয়ে গেল এবং আমি আমার নাম্বারটি সাবমিট করলাম সাথে সাথে এমবি এসে গেল। আমি এখন এই ফ্রি এমবি দিয়ে ইন্টারনেট চালাচ্ছি।এই 30 জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে 30 দিন অর্থাৎ আপনি 30 দিন পর পর 30 জিবি করে ইন্টারনেট পাবেন আর আপনাকে এক টাকা খরচ করেও ইন্টারনেট কিনতে হবে না।আপনারা যদি আমার মত ফ্রিতে ইন্টারনেট চালাতে চান তাহলে এখন এই অ্যাপসটি ইন্সটল করে রেখে দিন আর প্রতিদিন একবার করে অ্যাপস এ প্রবেশ করুন তাহলে আপনি প্রতি মাসে 30 জিবি করে ইন্টারনেট ফ্রিতে পেয়ে যাবেন।