ঘরে বসে প্রতি মাসে আয় করুন ২০-২৫ হাজার টাকা বিগিনারদের জন্য অনলাইনে টাকা আয়ের নতুন টিউটোরিয়াল Part 1

TechtunesBd

আসসালামু আলাইকুম টেকটিউনসের সদস্যবৃন্দ। প্রথমেই সবাইকে স্বাগত জানাচ্ছি টেকটিউনসে। আপনারা অনেকেই হয়ত ফেসবুকে প্রতিদিন অনেক সময় নষ্ট করেন। প্রতিদিন অযথাই ব্যয় করেন, কেউ দিনে ৪ ঘন্টা, কেউ ৫ ঘন্টা, কেউবা আবার ৬-৮ ঘন্টা। অনেকেই অনেক মজার মজার গ্রুপ বা কমিউনিটি চালাচ্ছেন, মানুষকে বিনোদোন দিতে প্রতিদিন অনেক সময় ব্যয় করে নিয়মিত টিউন করে যাচ্ছেন।

রেজাল্ট কি পাচ্ছেন? অনেক বড় একটা শূন্য

। হ্যা দিনে কিছুটা বিনোদোনের দরকার আছে, কিন্তু সেই বিনোদোনের পিছনে আপনি যে সময়টা ব্যয় করছেন, তা কতটা ভেলুয়েবল এটা ভেবে দেখেছেন?

আপনার সময় চুরি করে ফেসবুক কিন্তু ঠিকি হাজার হাজার টাকা কামিয়ে নিচ্ছে, কিন্তু আপনি পাচ্ছেন শূন্য।

তো

আমি আপনাদের কাছে ফেসবুকের মতো এমন একটা সাইটের ব্যাপারে আলোচনা করবো, যেখানে আপনি ব্রাউজ করে, লাইক ও টিউমেন্ট করে টাকা আয় করতে পারবেন।

অনেকেই হয়তো ভাববেন ভাই লাইক টিউমেন্ট করে কিভাবে টাকা আয় করা যায়? এই যে একটু আগে আপনাকে বললাম, ফেসবুক আপনাকে দিয়ে ইনকাম করে নিচ্ছে হাজার হাজার টাকা, কিন্তু আপনাকে দিচ্ছে ০। এই সাইটটিও ঠিক তেমনি, কিন্তু পার্থক্য হচ্ছে এখানে আপনাকে দিয়ে ওরা যে টাকা কামিয়ে নিবে, তার একটা পারসেন্টেজ ওরা আপনাকেও দিবে। আবার অনেকে বলবেন যে এরকম অনেক সাইট দেখেছি, এরা টাকা দেয় না, . সেটার উত্তর হচ্ছে আমি যেই সাইট দিবো ওরা টাকা দিবে। আপনি এই সাইটে গিয়েও ঘুরে আসতে পারেন, অনেকেই টাকা পেয়ে প্রমান আপলোড করেছে। আর এই সাইটটিতে গুগল এডস্যান্স এর এড বসানো আছে, সুতরাং আপনার ভিজিট ও লাইক টিউমেন্ট থেকে এরা টাকা পাচ্ছে। সুতরাং এরা আপনাকে তাদের আয়ের একটা অংশ দিতেই পারে, এটা ইলোজিকেল কিছু না।

আর আমি নিজে এখান থেকে টাকা পেয়েছি, আরো কিছু মানুষ যারা টাকা পেয়ে টিউন করেছে তাদের প্রমান আমি টিউনের শেষের দিকে শেয়ার করবো।


এই সাইট থেকে আপনি প্রতিদিন, লাইক, টিউমেন্ট, টিউন, ভিডিও টিউন, আর্টিকেল বা নিউজ টিউন ও রেফার করে প্রায় ৫-১০ ডলার (বাংলাদেশী টাকায় ৪৫০-৯০০ টাকা) পর্যন্ত ইনকাম করতে পারবেন।


তবে হ্যাঁ, যারা অনলাইনে রাতারাতি বড়লোক হতে চাচ্ছেন, বা দিনে ৩০০-৫০০ ডলার ইনকাম করতে চাচ্ছেন। তাদের জন্য আমার এই টিউন না। ভাই, টাকা আয় এতো সহজ না, যারা ডেইলি ৩০০-৪০০ ডলার ইনকামের পিছনে ঘুরছেন, তারা অযথা সময় ও পয়সা ব্যয় করা ছাড়া আর কিছুই করছেন না।

আর একটা কথা, দিনে ৫০০ ডলার ইনকামের জন্য আপনি যেই সময় নষ্ট করছেন, মনে রাখবেন আপনার সেই সময়ের দাম ওই ৫০০ ডলারের চাইতে অনেক বেশী।

টাকা গেলে আবার টাকা পাওয়া যায়, কিন্তু ১ সেকেন্ড সময় নষ্ট হলে সেটা আর জীবনেও খুঁজে পাবেন না। তবে একথা ঠিক যে হ্যাঁ অনলাইনে অনেক টাকা আয় করা যায়, দিনে ১০০-২০০ ডলার ও ইনকাম করা সম্ভব, কিন্তু সেজন্য আপনাকে প্রচুর কাজ জানতে হবে এবং দক্ষতাসম্পন্য হতে হবে। যারা SEO, Web Design and Development ইত্যাদি কাজ জানেন, তারা এরকম টাকা ইনকাম করতে পারেন। আর আপনি যদি এসব বিষয়ে দক্ষ্য হয়ে থাকেন, তাহলে আমার এই টিউন আপনার জন্য ও না, আপনি বিভিন্য মার্কেট প্লেস যেমন, আপ-ওয়ার্ক, ফ্রিলেন্সার, ফাইভার ইদ্যাদি তে কাজ করতে পারেন। যদি ওইসব যায়গায় কাজ না পান, তাহলে ফ্রী সময়ে এই সাইট টিতে কাজ করতে পারেন।

আচ্ছা যাই হোক অনেক আজে-বাজে কথা বলে ফেলেছি।

এবার চলুন দেখা যাক কিভাবে আপনি এই সাইট থেকে টাকা আইয় করতে পারবেন। টাকা আয় করতে নিচের ষ্টেপগুলো ফলো করুন।

১)

প্রথমে

https://www.recentstatus.com/register?ref=sadek

– এই লিঙ্কে গিয়ে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড(নতুন একটি পাসওয়ার্ড দিবেন, আপনার এমেইলের পাসওয়ার্ড না), আপনি মেল নাকি ফিমেল সেটা সিলেক্ট করে ও শেষের বক্সটিতে টিক চিনহ দিয়ে সাইন আপ করুন।

(এটি আমার রেফারাল লিঙ্ক, আমার রেফারে সাইন আপ করলে আপনার কোনো ক্ষতি হবে না, কিন্তু আমি ০.১০ ডলার পাবো, আমাকে ০.১০ ডলার পেয়ে উপকৃত হতে সহায়তা করুন। )

২)

তারপর আপনার ছবি, নাম ও জন্ম-তারিখ দিয়ে আপনার প্রোফাইল কমপ্লিট করুন।


৩) এখন আপনি ফেসবুকের মতো লেখা, ফটো, ভিডিও ইত্যাদি টিউন করতে পারবেন। অন্যের টিউনে লাইক ও টিউমেন্ট করতে পারবেন।