ঘরে আয় করুন ১০-১৫ হাজার টাকা খুব সহজে কোন প্রকার ইনভেস্ট ছাড়া।মোবাইলের মাধ্যমে।

TechtunesBd

আজ আমি আপনাদের কাছে তিনটি উপায়ে আয় করার আলোচনা করবো।দুইটি সাইট ও বিকাশ আ্যপ নিয়ে আলোচনা করবো।এই তিনটি মাধ্যমে আপনারা ঘরে বসে ১০-১৫ হাজার টাকা আয় করতে পারবেন।চলুন শুরু করা যাক।

১ম মাধ্যমঃ এই আয়টি হবে একটি ওয়েবসাইট এর মাধ্যমে। এর মাধ্যমে আপনারা ৩০ ডলার থেকে শুরু করে ১০০ ডলার প্রযন্ত আয় করতে পারবেন।প্রতিদিন টাস্ক,ভিডিও ও আর্টিকেল বানিয়ে এবং এ্যাডস দেখে আয় করতে পারবেন।সাইটটি ৫ বছর ধরে পেমেন্ট করে আসসে। তাই আর দেরি না একাউন্ট খুলে কাজ শুরু করুন।


সাইন আপ করুন এখানে ক্লিক করে


অথবা লিংকটি কপি করুনঃ https://bit.ly/2pdjtE4

২য় মাধ্যমঃ আপনারা বিকাশ আ্যপ রেফার করে আয় করতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়া।আগের বিকাশ আ্যাপটি আনইন্সটল দিয়ে আমার দেওয়া লিংক থেকে ডাউনলোড করে রেফার করে কাজ করুন। এতে আপনি কিছু বোনাস পাবেন।প্রতি রেফার ৫০-১০০ টাকা।প্রথমে আমার দেওয়া লিংক থেকে বিকাশ আ্যপটি নামাবেন তারপর লগইন করবেন যাদের একাউন্ট আছে। এরপর ম্যাসেন্জার এ গিয়ে বিকাশ লিখে সার্চ করে বিকাশে ম্যাসেজ করবেন রেফার লিখে তারপর আপনার রেফার লিংকটি কপি করে রেজিষ্ট্রেশন করবেন।তারপর থেকে প্রতি রেফারে আপনিও কিছু বোনাস পাবেন আর যাকে করবেন সেও বোনাস পাবে।নিচের দেওয়া লিংক থেকে আ্যাপটি নামান।


আ্যপ নামান এখানে ক্লিক করে


অথবা লিংকটি কপি করেন ঃ

https://bka.sh/RFhZe05z

৩য় মাধ্যমঃ এটি একটি বিটকয়েন মাইনিং সাইট এবং এখানে আপনারা প্রতিদিন আয় করতে পারবেন।একাউন্ট খোলা একদম সহজ।নিচের দেওয়া লিংক থেকে একাউন্ট করুন।


একাউন্ট করুন এখানে ক্লিক করে


অথবা লিংকটি কপি করে একাউন্ট করেনঃ https://bit.ly/2qN4MYZ