ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরালের হুমকি দিয়ে কিশোরীকে গণধর্ষণ

1 min read

Jagonews24

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। প্রেমিকসহ চার যুবক তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ ভুক্তভোগীর।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশে ঘটনাটি ঘটেছে। খবর সংবাদ প্রতিদিন।

পুলিশ জানিয়েছে, ওই কিশোরীর সঙ্গে ধর্ষণকারীদের একজনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভুক্তভোগীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেছিলেন।

পুলিশের কাছে করা অভিযোগে মেয়েটি জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে এক বছর ধরে লাগাতার ধর্ষণ করেছেন ওই যুবক। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিলেন প্রেমিক। মেয়েটির ব্যক্তিগত ছবিও ছিল তার কাছে। কয়েকদিন আগে সেই ভিডিওকে হাতিয়ার করে মেয়েটিকে ব্ল্যাকমেইল করতে শুরু করেন প্রেমিক। ভিডিওটি ছড়িয়ে দেয়ার হুমকিও দিতে থাকেন।

কিশোরীর অভিযোগ, গত ১ জানুয়ারি ওই যুবকের চার বন্ধু তাকে পালাক্রমে ধর্ষণ করেন। তাদের বাধা দিলে কিংবা এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে ভিডিওটি ভাইরাল করে দেয়ার হুমকি দেন প্রেমিক। এই ভয়ে এতদিন চুপ ছিল মেয়েটি।

তবে শেষরক্ষা হয়নি। সেই ভিডিওসহ মেয়েটির বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেন অভিযুক্তরা। এরপরই নির্যাতিতার পরিবার বিষয়টি সম্পর্কে জানতে পারেন। সঙ্গে সঙ্গে নির্যাতিতাকে নিয়ে পুলিশের দ্বারস্থ হন তারা। যদিও অভিযুক্তদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বেরেলির এসপি সত্যনারায়ণ প্রজাপত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিশোরীর প্রেমিকসহ মোট পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। সবাই পলাতক। তাদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

এমআরআর/এমকেএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.