ক্র্যাবের নবনির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ

1 min read

Jagonews24

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নবনির্বাচিত নেতারা দায়িত্বগ্রহণ করেছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির নেতারা।

ক্র্যাবের নবনির্বাচিত কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফসহ নেতাদের বিদায়ী কমিটির নেতারা ফুল দিয়ে অভিনন্দন জানান।

এসময় বিদায়ী সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি মধুসুদন মন্ডল, খায়রুজ্জামান কামাল, সিনিয়র সদস্য আমিনুর রহমান তাজ, ইকরামুল কবির টিপু, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সারোয়ার আলম, দিপু সারোয়ারসহ ক্র্যাবের নবনির্বাচিত কমিটির নেতা ও ক্র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে ক্র্যাবের সব কর্মকাণ্ডে নিজেদের সক্রিয় রাখাসহ যেকোনো প্রয়োজনে ক্র্যাবের উন্নয়ন ও কল্যাণে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ক্র্যাবকে আরও গতিশীল ও আন্তর্জাাতিক পরিমণ্ডলে পৌঁছে দেয়া ও অপরাধবিষয়ক সাংবাদিকদের এ সংগঠনের সমৃদ্ধি কামনা করে নতুন কমিটির সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এমইউ/এএএইচ/জিকেএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | liitheme by LIILab.