ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট কোর্স – সাথে থাকছে ফটোশপ থেকে এইচটিএমএল(PSD to HTML)

TechtunesBd

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালই আছেন। আজ আপনাদের সামনে নিয়ে আসলাম ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট কোর্স এর কোর্স। এ সম্পর্কে কিছু কথা বলে নেই।

আপনারা অনলাইন এ ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট এর অনেক ভিডিও টিউটরিয়াল পাবেন। কিন্তু সেখানে কোন কিছুই সাজানো গোছানো থাকে না। আমরা ইন্টারনেট রিসার্চ করে আপনাদের জন্য এই কোর্স টি সেট আপ করেছি।


কেন শিখবেন ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্টঃ

আমাদের সবার ই টার্গেট অর্থ উপার্জন করা। হ্যাঁ অর্থ উপার্জন ই করবেন, কিন্তু তার আগে আপনাকে অবশ্যই দক্ষ হতে হবে। কোন একটি বিষয়ে পারদর্শী না হলে আপনি কাজ করতে পারবেন না। আগে বেছে নিন আপনার কি করতে ভাল লাগে। তারপর আপনি সিদ্ধান্ত নিবেন আপনি কি শিখবেন।

তবে যেটাই শিখেন না কেন ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট এর বেসিক জ্ঞ্যান আপনার থাকতেই হবে। ফ্রিলান্সিং এর সব ক্ষেত্রেই ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট এর দরকার পরবে।

আর যদি আপনার ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট করতেই ভাল লাগে আর এটাই যদি আপনার মেইন ফোকাস হয় তাহলে তো কথাই নেই।


কাদের জন্য এই কোর্সঃ

যাদের দ্রুত টাকা আয় করার চিন্তা ভাবনা নাই, ধৈর্য আছে, দিনে ৭ ঘণ্টা কাজ করার সামর্থ্য আছে, কাজ শেখার আগ্রহ আছে তাদের জন্য এই কোর্স। অনলাইনে আয় করা খুব সহজ কাজ নয়। আমি আবারো বলছি অনলাইনে আয় করা খুব একটা সহজ কাজ নয়। তবে অনলাইনের যে কোন একটা কাজ নিয়ে আগাইতে থাকলে এবং লেগে থাকলে অবশ্যই আয় করা সম্ভব। এক কথায় আপনাকে দক্ষ হতে হবে।


আমাদের কোর্সঃ

আপনারা ইন্টারনেট সার্চ করে অনেক ভিডিও পাবেন কিন্তু সাজানো গোছানো ভিডিও টিউটরিয়াল নাও পেতে পারেন।আর সে জন্য আমরা আপনাদের সুবিধার জন্য ইন্টারনেট সার্চ করে ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট এর একটি কোর্স সেট আপ করেছি। আপনি এই কোর্স নিতে চাইলে আমাদের পারিশ্রমিক হিসেবে ১০০ টাকা দিয়ে এই কোর্স টি সংগ্রহ করতে পারেন।

কোন কিছু ফ্রি তে পেলে তার সঠিক ব্যবহার করি না আমরা। যখন কিছু অর্থ দিয়ে কিনি তাহলে সেটার আগ্রহ থাকবে। আর আগ্রহ থেকেই আপনি শিখতে পারবেন। আশা করি আপনারা বুঝতে পেরেছেন।

ভালভাবে শেখার পর এর মাধ্যমে আপনারা “ফাইভার”, “পিপলপারআওয়ার” “আপওয়ার্ক”, “ফ্রিলান্সার” ইত্যাদি তে আপনারা কাজ করতে পারবেন এবং আয় করতে পারবেন।

এই কোর্স থেকে HTML,CSS খুব ভালভাবে শিখতে পারবেন এবং ফটোশপ ডকুমেন্ট থেকে কিভাবে ওয়েবসাইট(PSD to HTML) এ কনভার্ট করবেন তা শিখতে পারবেন।


এই কোর্স টি নিতে চাইলে যোগাযোগ করতে পারেন এই ইমেইল এঃ

monayem545

@gmail.com


ধন্যবাদ।