আপনার পকেটে একটি 360 ° বিশ্বব্যাপী

TechtunesBd

আসসালামু আলাইকুম। প্রিয় টেকটিউনস পাঠকবৃন্দ । আমি একজন নতুন টেকটিউনার । আশাকরি আপনাদের মানসম্মত টিউন উপহার দিব। আমি কিছু এক্সক্লুসিভ প্রডাক্ট এর পরিচিতি নিয়ে আপনাদের সঙ্গে হাজির হব।

আজ আপনাদের সঙ্গে পরিচয় করাবো এনড্রয়েড ৩৬০ ডিগ্রী ক্যামেরা ।



এই লাইটওয়েট এবং কমপ্যাক্ট গোলাকার ক্যামেরাটি ইউএসবি টাইপ-সি এর মাধ্যমে আপনার ডিভাইসের সাথে সংযোগ স্থাপন করে। সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইস ফিট করার জন্য মাইক্রো ইউএসবি অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত।



কিভাবে এটা কাজ করে:
কেবলমাত্র আপনার অ্যান্ড্রয়েড স্মার্ট ফোনে হাইপার360 ক্যামেরা সংযুক্ত করুন এবং 360 টি ছবি এবং ভিডিও তোলা শুরু করুন!

HYPER360
জীবন কোনও আয়তক্ষেত্রে ফিট হয় না। আপনার অ্যাডভেঞ্চারের মুহূর্ত গুলো পুরো করুন 360 ° ক্যামেরা দিয়ে। লাইভ-স্ট্রিম করুন, মুহুর্তগুলিকে সম্পাদনা করুন এবং ভবিষ্যতের জন্য ভিডিও রেকর্ড করুন।

লেন্স: F2.0,ডুয়াল 210 ° ফিশ আই লেন্স

শুটিং মোড: ফটো / ভিডিও

ভিডিও: 30fps

ভিডিও রেজোলিউশন: 2560 * 1280

ওজন: 26.5g / 0.9oz


আপনার মোড পছন্দ করুন


এই প্যানোরামিক ক্যামেরাটি সর্বশেষ স্মার্টফোনের জন্য ডিজাইন করা হয়েছে। কেবল কমপ্যাক্ট এবং সুন্দরই নয়, এতে রয়েছে শক্তিশালী ফাংশন, একটি প্যানোরামিক ক্যামেরা, একটি 360 ওয়েব ক্যাম, একটি ভিআর ভিডিও শ্যুটিং উপাদানও রয়েছে!


শেয়ার করুন


আপনি আপনার খুশির মুহুর্তগুলিকে ইউটিউব বা ফেসবুকে লাইভস্ট্রিম করতে পারেন, বা টুইটার, ওয়েচ্যাট, কিউকিউ, হোয়াটসঅ্যাপ এবং ইত্যাদিতে এক-ক্লিক এই আপলোড দিয়ে সহজেই ফটো এবং ভিডিওগুলি শেয়ার করতে পারেন। ৩ হাজার ফটো এবং ২ হাজার ভিডিও, ডুয়েল ফিশ-আই লেন্স, এটি উপস্থাপন করতে পারে আপনার ফটো বা ভিডিওগুলিতে 360 ডিগ্রি দর্শন !

আজ এ পর্যন্তই । পরে নতুন কোন কিছু নিয়ে হাজির হবো শীঘ্রই। ভালো থাকবেন ।

শেষ করার আগে- কোথায় পাবেন এই ক্যামেরা?



এখানে দেখুন



আজ আর নয়,ভূল হলে নিজ গুনে ক্ষমা করবেন। আপনার মূল্যবান মন্তব্য এবং সামাজিক মাধ্যমে শেয়ার আমাকে প্রেরণা দিবে। ধন্যবাদ সকলকে।

Leave a Reply

Your email address will not be published.